রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

কুমিল্লা সিটির ৫নং ওয়ার্ড কাউন্সিলরের মৃত্যু

আরিফ আজগরঃ
কুমিল্লা সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর সৈয়দ আবির আহমেদ ফটু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্নাইলাহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি মঙ্গলবার (৩১ আগস্ট বেলা সাড়ে ১১টায় কুমিল্লা মুন হসপিটালে মারা যান ।
তিনি বেশ কিছুদিন ধরে শারিরিক অসুস্থতায় ভুগছিলেন। মোগলটুলির বাসায় আজ সকালে অসুস্থ হয়েপড়লে মুন হাসপাতালে দুপুর ১২-৪৫ মিনিটে  শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, ২পুত্র, ২ কণ্যা, নাতি নাতনী রেখে যান।  সৈয়দ আবির আহমেদ ফটু ১৯৭৩ ও ১৯৮৪ সালে  কুমিল্লা পৌরভার কমিশনার হিসেবে দ্বায়িত্ব পালন করেন।
এর পর ২০১৭ সালে তিনি কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর নির্বাচিত হন। মরহুমের পুত্র সৈয়দ রায়হান আহমেদ জানান, আজ ৩১ আগষ্ট বাদ মাগরিব কুমিল্লা হাইস্কুল মাঠে তার যানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং বিষ্ণুপুর কবরস্থানে দাফন করা হবে।
সৈয়দ আবির আহমেদ ফটু ব্যক্তিগত জীবনে আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। তার মৃত্যুতে মোগলটুলি এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, সিটি মেয়র  মনিরুল হক এবং সিটির সকল কাউন্সিলর।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com