রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৫:৫০ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
বগুড়ার শেরপুরে বিশালপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত কাহালু সদর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা থানায় তদবিরে গিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেফতার মুহিবুল্লাহ হত্যার ঘটনা অনাকাঙ্ক্ষিত: পররাষ্ট্র সচিব আয়রন ব্রিজ তো নয় যেন মরণ ফাঁদ উখিয়ায় বিভিন্ন অপরাধে জড়িত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেফতার ৬ শিবগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাওনের নির্বাচনী উঠান বৈঠক শিবগঞ্জে কৃষকের কলা বাগানের ছড়িতে মেডিসিন ষ্প্রে করে ২শতাধিক কলা নষ্ট করার অভিযোগ শিবগঞ্জ থানা পুলিশের আয়োজনে দূর্গাপূজা উপলক্ষে মত বিনিময় সভা ধামইরহাটে জাহানপুর ইউনিয়নে নৌকার মাঝি হতে চান ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুইছার রহমান

জমি বিরোধকে কেন্দ্র করে পটুয়াখালীতে দোকান ভাংচুর করে সাড়ে ৩ লক্ষ টাকা লুট ॥ আহত-২

পটুয়াখালী প্রতিনিধিঃ জমি জমা বিরোধের জের ধরে বিরোধী পক্ষ সশস্ত্র দুর্বৃত্তরা কসমেটিকস দোকানে হামলা চালিয়ে সহোদর দুই ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম এবং দোকান ভাংচুর করে বিকাশ ও পল্লী বিদ্যুতের জমাকৃত নগদ সাড়ে ৩ লক্ষ টাকা লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনাটি ঘটেছে পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের মধ্য ধরান্দীস্থ ডিজিটাল মার্কেটে। এ ঘটনায় পটুয়াখালী সদর থানায় রেজাউল করিম ওরূপে ফারুক পাহলানকে প্রধান আসামী করে সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভিকটিমদ্বয়ের বাবা ক্ষতিগ্রস্থ দোকানী আবুল কালাম হাওলাদার। মামলা নং- ২৮, তারিখ ২৫.০৮.২১ইং।
মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, ঘটনার দিন ২৫ আগস্ট বুধবার আনুমানিক সাড়ে ৬ টার দিকে জমা জমি দখল সংক্রান্ত বিরোধের জের ধরে একই এলকার প্রতিপক্ষ মো. রেজাউল করিম ওরূপে ফারুক পাহলান(৪৫) এর নেতৃত্বে সিদ্দিক পাহলান(৪২), শাহ আলম পাহলান(৬৫), জাহিদুল ইসলাম ওরূপে সোহরাব পাহলান(৪০), আনিচুর রহমান পাহলান(৩৫), সুমন পাহলান(৩০) ও খায়রুল ইসলাম(৫০) সহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন দেশী তৈরী ধাড়ালো অস্ত্র দা, লোহার রড, লাঠি সোটা নিয়ে ডিজিটাল মার্কেটস্থ আবুল কালাম হাওলাদারের কসমেটিকস দোকানে জোরপূর্বক ঢুকে দোকানে থাকা দুই সহোদর ভাই ( বাদীর ছেলে) রেজাউল হোসেন হাওলাদার (২৪) ও ফিরোজ হাওলাদার(২৬) এর সাথে পূর্ব পরিকল্পিতভাবে তর্ক বিতর্ক শুরু করেই তাদের হাতে থাকা লোহার রড ও লাঠিসোটা দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে দুই ভাইকে গুরুতর জখম করে দোকান ভাংচুর করে দোকানের ড্রয়ারে থাকা বিকাশ ও পল্লী বিদ্যুতের জমাকৃত নগদ সাড়ে ৩ লক্ষ টাকা জোরপূর্বক নিয়ে যায়। এ খবরে বাড়ির লোকজন দৌড়ে আসলে হামলাকারী সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা জখমী দুই ভাইকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে ভর্তি করে। রেজাউল হোসেন গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসারত আছে। অপর আহত ফিরোজকে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় সদর থানায় উল্লেখিত ব্যক্তিদেরকে আসামী করে উক্ত মামলা করেন দোকান মালিক আবুল কালাম হাওলাদার। মামলাটি তদন্তের জন্য এস আই প্রিয়লাল ঘোষকে দায়িত্ব দেয়া হয়েছে বলে জানান সদর থানার ওসি আখতার মোর্শেদ। এদিকে দোকানী আবুল কালাম হাওলাদার মামলা করলে বিরোধী পক্ষরা ২৬.০৮.২১ইং তারিখ আবুল কালাম হাওলাদারকেসহ ৯ জনকে আসামী করে পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আমলী আদলতে মামলা দায়ের করেছে বলে বাদী আবুল কালাম হাওলাদার জানান। এ ঘটনায় ডিজিটাল মার্কেট এলাকা বাসীর মাঝে আতংক বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও স্থানীয়রা জানায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com