শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:০১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সিংড়ায় মুক্তিযোদ্ধা দম্পতি হত্যার আসামীদের শাস্তির দাবীতে বিক্ষোভ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় মুক্তিযোদ্ধা দম্পতি ননী গোপাল কুন্ডু ও চিত্রা রানী কুন্ডুকে পৈশাচিক হত্যাকান্ডের খুনিদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবীতে শোক মিছিল ও মানববন্ধন এবং প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে উপজেলার প্রায় দেড় শতাধিক মুক্তিযোদ্ধারা। বৃহস্পতিবার দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের আয়োজনে স্থানীয় মুক্তিযোদ্ধা অফিস থেকে শোক মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।
পরে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওদুদ দুদুর সভাপতিত্বে সেখানে প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের প্রধান উপদেষ্টা শাহাদৎ হোসেন, উপদেষ্টা পরিষদের সদস্য মবকুল হোসেন, মুক্তিযোদ্ধা বিশ্বনাথ দাস কাশিনাথ সহ অন্যরা।
এসময় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু ও তার স্ত্রীকে হত্যা ঘটনায় দীর্ঘদিন হলেও পুলিশ প্রকৃত আসামীরা এখনও গ্রেফতার হয়নি। তদন্তে ৯/৬ বাদ দিয়ে অবিলম্বে আসামীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তি দেওয়া না হলে ডিসি অফিস ঘেরাও সহ কঠোর কর্মসূচীর হুশিয়ারী দেন তারা।
উল্লেখ্য, গত ১২ জুলাই রাতের কোন এক সময়ে উপজেলার শাঐল নিজ বাড়িতে মুক্তিযোদ্ধা ননী গোপাল কুন্ডু ও তার স্ত্রী চিত্রা রানী কুন্ডুকে হত্যা করে দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com