সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মামান্দায় রহস্যজনক হত্যাকান্ডে আওয়ামী নেতা আফজাল হোসেন নিযাতনের শিকার।। গ্রেফতার-১

মান্দা, (নওগাঁ) সংবাদদাতাঃ নওগাঁ মান্দায় রহস্যহনক ভাবে গত ২২ মার্চ আঃ রহিম (৬৫) নামে এক কৃষক হত্যাকান্ডের শিকার হন। নিহত আঃ রহিম উপজেলার পরানপুর ইউপি হলুদঘর গ্রামের জনৈক মৃত বানু প্রামানিকের ছেলে। নিহত আঃ রহিমের আপন চাচাতো ভাই আবুল কাশেম ও হাশেমের সঙ্গে বসত ভিটা সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এ নিয়ে একাধিকবার স্থানীয় ইউ,পি সদস্য আরব আলী মৃধা, আশররাফ আলী মাষ্টার, নযন, রমজান, সায়েম, আঃ সাত্তার, আঃ জলিল, এরশাদ প্রমুখ ব্যক্তিবর্গের উপস্থিতিতে জমি সংক্রান্ত বিরোধটি উভয়ের মধ্যে নিস্পত্তি হয়।

বিচার সালিশ মিমাংসা বাবদ কথিত চাঁদাবাজ আঃ জলিল ও আঃ সাত্তার হলুদঘর গ্রামে ইমাজ উদ্দীনের ডিপঘরে কৌশলে আবুল কাশেম ও উপজেলার কৃষকলীগ দপ্তর সম্পাদক আফজাল হোসেনকে ডেকে ১০ দশ হাজার টাকা চাঁদা দাবী করলে তারা চাঁদা দিতে অস্বীকার করলে তাদেরকে বেধড়ক মারপিট করে শাসিয়ে বলে ১০ দশ হাজার টাকার পরিবর্তে ১০ দশ লক্ষ টাকা নামিয়ে দিবো।

এই ঘটনার ৪দিন পর আঃ রহিম হত্যাকান্ডের শিকার হন।
এতে এলাকাবাসীসহ আফজাল হোসেন ও আবুল কাশেম এর ধারণা এ হত্যাকান্ড আঃ জলিল ও আঃ ছাত্তার উপজেলার যথাক্রমে নবগ্রাম ও পার্শ্ববর্তী নলঘর গ্রামের মৃত গামা কালা ও মৃত রজব আলীর ছেলে দ্বারা সংঘঠিত হতে পারে। এদিকে মান্দা থানা উপ পরিদর্শক সিদ্দিকুর রহমান চাঁদাবাজ আঃ ছাত্তারকে আটক করে জেল হাজতে পাঠিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com