শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

জয়পুরহাটের পাঁচবিবিতে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক সম্রাট গুলিবিদ্ধ দেশীয় অস্ত্রসহ ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার আটক-১

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চম্পাতলী নামক স্থানে বুধবার ভোর রাতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের বন্দুক যুদ্ধে মাদক স¤্রাট সজল হোসেন (৩৫) গুলিবিদ্ধ হয়েছে।
বুধবার দিবাগত রাতে মাদক স¤্রাট সজল জয়পুরহাট শহরের বিশ্বাস পাড়া এলাকার আক্কাছ আলীর ছেলে।
পাঁচবিবি থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান- মঙ্গলবার রাতে ১৫-২০ জনের এক দল সশস্ত্র মাদক ব্যবসায়ী ভারত থেকে অবৈধ্য পথে বিপুল পরিমান মাদক দ্রব্য নিয়ে পাঁচবিবি উপজেলার চম্পাদতলী নামক স্থানে অবস্থান করেছে এবং এখান থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক দ্রব্যগুলো সরবরাহ করা হবে, এমন গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি থানা পুলিশের একটি টীম ঘটনাস্থলে পৌঁছিলে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায় এবং পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে মাদক স¤্রাট সজলের দু’ পায়ে গুলিবিদ্ধ হয়।

এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে ১টি সামুরাই ও ১ টি হাসুয়াসহ ২৫ পিচ ইয়াবা ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে গুলিবিদ্ধ সজলকে গ্রেফতার করে চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থান্তান্তর করা হয়েছে। এই ঘটনায় সজলের আরেক সহযোগী একই এলাকার প্রিন্স (২৯) নামে আরেক মাদক ব্যবসায়ীকেউ আটক করেছে পুলিশ।
তার বিরুদ্ধে জয়পুরহাট থানায় প্রায় এক ডজন মাদক ব্যবসা সংক্রান্ত মামলা রয়েছে বলেও ওসি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com