সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তি দিবস পালিত

মো. সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির দিক নির্দেশনা প্রদান করা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রূপকার আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (মন্ত্রী) দীর্ঘায়ু কামনা করে উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের উদযোগে পার্বত্য শান্তি চুক্তির ২৩ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে ২ ডিসেম্বর বিকেলে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় শান্তি চুক্তির ওপরে আলোচনা করেণ, বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও বানারীপাড়া পৌরসভার মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মাহমুদ হোসেন মাখন, সহ-সভাপতি চাখার ইউপির চেয়ারম্যান  খিজির সরদার, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, সাংগঠনিক সম্পাদক ও ইলুহার ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লালা কুন্ডু, উপজেলা কৃষক লীগের আহবায়ক এম এ ওহাব, সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক ফারুকুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা মু মুনতাকিম লস্কর কায়েস, ছাত্রলীগ নেতা ফজলে রাব্বি।
উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শিক্ষক রুহুল আমিনের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চাখার ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ মজিবুল ইসলাম টুকু, সদস্য শিক্ষক  সিদ্দিকুর রহমান, ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সম্পাদক মো. রফিকুল ইসলাম,
উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মমিনুল কবির মিঠুন, সহ-সভাপতি অপূর্ব দত্ত অপু, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল, যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, রিপন বনিক, মিজানুর রহমান, সৈয়দ সোহেল, চাখার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো. রিয়াজ, চাখার  সরকারি ফজলুল হক কলেজ শাখা ছাত্রলীগ নেতা সজল হোসেন, মনির সিকদার, হাদিস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com