বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

গনতান্ত্রিক প্রক্রিয়া নসাৎকারীদের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে- মমতাজ

বগুড়া সংবাদদাতা : বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন,সব ষড়যন্ত্র রুখে দিয়ে এগিয়ে চলেছে দেশ। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাবিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়নের মধ্য দিয়ে শীঘ্রই মধ্যম আয়ের দেশে পরিনত হবে দেশ। বর্তমান আওয়ামীলীগ সরকার উন্নত রাষ্ট্র গঠনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

সরকারের সফলতা ম্লান করে দিতে দেশে বিদেশে চক্রান্ত করে যাচ্ছে বিএনপি জামায়াত জোট। এদের অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। গনতান্ত্রিক প্রক্রিয়া নসাৎকারীদের ষড়যন্ত্র প্রতিহত করতে বঙ্গবন্ধুর সৈনিকদের প্রস্তুত থাকার জন্য তিনি আহবান জানান। গতকাল বুধবার বিকালে বগুড়া মানিকচক স্কুলের হলরুমে ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

ওয়ার্ড কাউন্সিলর ও ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামীলীগের আহবায়ক রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ওবায়দুল হাসান ববি, এ্যাডোনিস তালুকদার বাবু।

বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাশরাফি হিরো, এসএম জহুরুল ইসলাম, এসএম আইয়ুব আলী, মিলন রহমান মিলু, জহুরুল ইসলাম, ডা: মুকুল হোসেন, নুর আলম, জোব্বার চৌধুরী, শাহাদত হোসেন, মোহাম্মদ আলী, কায়দে আজম, নুর মোহাম্মদ টুটুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com