শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে- মমতাজ

বগুড়া সংবাদদাত : বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, কৃষি, যোগাযোগ, বিদ্যুৎ সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে। আওয়ামীলীগ রাষ্ট্র পরিচালনায় আসলেই দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়। বাংলাদেশে অনেক সরকারই এসেছে, তারা দেশের তেমন উন্নয়ন করতে পারেনি। কারণ তাদের মধ্যে দূরদৃষ্টি ও স্বপ্নের অভাব ছিলো।

কিন্তু জননেত্রী শেখ হাসিনার সরকারের নির্দিষ্ট ভিশন রয়েছে। সেই ভিশনকে সামনে রেখে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামীলীগ। তিনি বলেন, বিএনপি-জামায়াতের শাসনামলে দেশে সন্ত্রাস ও খুনিদের রাজত্ব কায়েম হয়েছিল। এই খুনি ও সন্ত্রাসীদের রাজত্ব যেন বাংলার মাটিতে আর ফিরে আসতে না পারে তার জন্য সবাইকে সজাগ থাকতে হবে। উন্নয়ন ও সমৃদ্ধির পথে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়ার গতি কেউ রুখতে পারবে না।

বঙ্গবন্ধুর আর্দশের শক্তিকে দেশের এই গতিতে আরো এগিয়ে যেতে হবে। গতকাল মঙ্গলবার বিকালে বগুড়া শহরের বিসিক এলাকায় ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। ওয়ার্ড কাউন্সিলর ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি টিপু সুলতানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক শাহাদৎ হোসেন শাহীন, ওবায়দুল হাসান ববি, এ্যাডোনিস তালুকদার বাবু। বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজি জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক মাশরাফি হিরো, জেলা ছাত্রলীগ সভাপতি নাঈমুর রাজ্জাক তিতাস, আসলাম হোসেন, কাউন্সিলর স্বপ্না চৌধুরী, দিলরুবা আমিনা আক্তার বানু সুইট, রফিকুল ইসলাম অরুন, শামসুল হুদা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com