সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মান্দায় যৌতুকের দাবীতে নব-গৃহবধু পাষন্ড স্বামীর হাতে খুন

বুলবুল আহ্মেদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় যৌতুকের দাবীতে নব-গৃহবধু দ্বশম শ্রেণীর ছাত্রী জাকিয়া সুলতানা সুমি (১৫) পাষন্ড স্বামীর হাতে খুন হয়েছেন। এঘটনায় ঘাতক স্বামীকে আটক করেছে পুলিশ। ঘাতক স্বামী উপজেলার কাঁশোপাড়া ইউপির নিজ কুলিহার গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ওয়াহেদ আলী জয় (২০)।

মামলা সূত্রে জানা গেছে, নিহত গৃহবধু উপজেলার কাঁশোপাড়া ইউপির রাঙ্গামাটিয়া গ্রামের রিক্সা চালক বাবা জাহিদুল ইসলাম ও মা গামের্ন্টস কর্মী আছমা খাতুনের বড় মেয়ে। নিহত জাকিয়া সুলতানা সুমি (১৫) ঢাকা নারায়নগঞ্জ সিদ্ধেশরী উপজেলার আল বারাক উচ্চ বিদ্যালয়ের দ্বশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী। করোনাকালীন সময়ে বাড়ীতে আসলে পাশর্^বর্তী নিজ কুলিহার গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে ওয়াহেদ আলী জয় (২০) এর

প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ৪ মাস পূর্বে পরিবারের অজান্তে জয়ের সাথে সুমির বিয়ে হয়। এর কিছুদিন পরই সুমির মা গামের্ন্টস কর্মী আছমা খাতুনের নিকট থেকে জামাই জয় ২ লক্ষ টাকা যৌতুকের দাবী করে সুমিকে নির্যাতন শুরু করেন।এরই জের ধরে গত শুক্রবার (১১ ই সেপ্টেম্বর) রাতে তাকে নির্যাতন করে হত্যা করা হয়।

নিহতের মা আছমা খাতুন জানান, যৌতকের দাবীতে আমার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করে গলায় ওরনা পেঁচিয়ে শয়ন ঘরের জানালার গ্রীলের সাথে ঝুলিয়ে রেখে ঘটনাটি অন্যখাতে প্রবাহের চেষ্টা করেন তার পরিবারের লোকজন। এঘটনায় নিহতের মা আছমা খাতুন ৪ জনকে আসামী করে মান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

এব্যাপারে মান্দা থানার ওসি তদন্ত তারেকুর রহমান সরকার বলেন, যৌতুকের দাবীতে স্ত্রীকে খুনের অভিযোগে ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com