সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:১২ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বানারীপাড়ায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

সুজন মোল্লা,বানারীপাড়া প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি সংসদের উদ্যোগে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ভয়াল কালো রাত্রিতে সংগঠিত হত্যা যজ্ঞে নিহত স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সেদিনের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার সলিয়াবাকপুর ফজলুল হক মাধ্যমিক বিদ্যালয়ের মিলনায়তনে জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মিরার দিক নির্দেশনায় ১৫ ও ২১ আগস্ট’র সকল শহীদদের স্মরণে দোয়া-মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্মৃতি সংসদের আহবায়ক ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আনিচুর রহমান মিলনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা করেণ সলিয়াবাকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নাসির উদ্দিন বিশ্বাস, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদ্দুছ হাওলাদার, চাখার ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো. আবিদ-আল হাসান রাজু প্রমূখ।

উপজেলা যুবলীগ নেতা মো. ইয়ার হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, চাখার সরকারি ফজলুল হক কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সম্পাদক মো. মোস্তফা মৃধা, যুবলীগ নেতা রাজু তালুকদার, ছাত্রলীগ নেতা জনি সরদার প্রমূখ। এছাড়াও আওয়ামী লীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মী এবং বিভিন্ন শেণী পেশার সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে দোয়া-

মোনাজাত পরিচালনা করেণ সলিয়াবাকপুর কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. আবুল কালাম আজাদ। দোয়া-মোনাজাতে ১৫ ও ২১ আগস্ট’র বর্বরতায় নিহত সকল শহীদদের এবং বেগম শাহানআরা আব্দূল্লাহর রুহের মাগফিরাত কামনা করা সহ কোভিড-১৯ মহামারি থেকে  মুক্তি চেয়ে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com