বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৭ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পলাশবাড়ীতে অধিগ্রহণকৃত জমির মূল্য নির্ধারণে অসামজস্যতার অভিযোগে মানববন্ধন

শাহরিয়ার গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় ফোরলেন সড়ক নির্মাণে অধিগ্রহণকৃত জমির মূল্য নির্ধারণে অসামজস্যতার অভিযোগ তুলে মানববন্ধন করেছেন জমির মালিকরা।নির্ধারিত মূল্য বাতিল করে জমির মূল্য পুন:নির্ধারণের দাবী জানিয়েছেন তারা।আজ বৃহম্পতিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলা সদরের জুনদহ বাজার এলাকায় মহাসড়কের পাশে এ কর্মসূচী পালন করেন ভূক্তভোগীরা।
জমি মালিক হাবিবুর রহমান লাভলুর সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সৈয়দ আওরঙ্গজেব আলম, মতিয়ার রহমান, আবুল কালাম আজাদ, আতিয়ার রহমান, খয়বর আলী, আঃ মান্নান, রফিকুল ইসলাম  প্রমুখ।তারা বলেন, অত্র এলাকার পাশের গোবিন্দগঞ্জ উপজেলার অভিরাম, দরবস্ত, রামপুর ও কোমরপুর এলাকায় প্রতি শতক বানিজ্যিক জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩ লাখ টাকা। অথচ পলাশবাড়ী উপজেলার পশ্চিম
গোপিনাথপুর, দুবলাগাড়ী এলাকায় মহাসড়কের পাশের প্রতি শতক বানিজ্যিক জমির মুল্য নির্ধারণ করা হয়েছে মাত্র  ৩৫ হাজার টাকা। যা চরম অসামজস্যতার প্রমাণ। তাই নির্ধারিত মূল্য বাতিল করে পাশের উপজেলার জমির সঙ্গে সামজস্যতা রেখে পলাশবাড়ী উপজেলায় অধিগ্রহণকৃত জমির মূল্য নির্ধারণের দাবী জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com