বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে শ্রদ্ধা ভালোবাসায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

All-focus

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে শ্রদ্ধা ভালোবাসায় জাতির জনক বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে। শনিবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন,ধামইরহাট সরকারি এম এম কলেজ,ধামইরহাট প্রেসক্লাবসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পূস্পমাল্য অর্পন করা হয়।

সকাল ৮টায় থানা আ’লীগের দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। নবনির্মিত উপজেলা অডিটোরিয়ামে ইউএনও গনপতি রায়ের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.আজাহার আলী,থানা আ’লীগের সভাপতি আলহাজ্ব দেলদার হোসেন,সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো.সোহেল রানা,উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেলিম রেজা প্রমুখ। এছাড়া শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অপরদিকে ১নং ধামইরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কামরুজ্জামানের ব্যক্তিগত উদ্যোগে দুপুরে পরিষদ চত্ত্বরে অসহায় ৬শত মানুষের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করা হয়।

ধামইরহাটে এক কিশোরীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বাল্য বিয়ের জেরে এক কিশোরী আত্মহত্যা করেছে। জানা গেছে,উপজেলার ধামইরহাট ইউনিয়নের মইশড় গ্রামের আব্দুল মান্নানের নাতনী মোস্তারিফা বন্যা (১৩) এর সাথে প্রায় দুই মাস পূর্বে উপজেলার খেড়শুকনা গ্রামের আবু বক্করের ছেলে রুবেল হোসেনের (২২) সাথে বিয়ে হয়। বন্যার বাবার বাড়ী উপজেলার ভাতগ্রামে।

বন্যার বাবা ওবাায়দুল হক তার মা রেনুয়ারাকে প্রায় ১২ বছর পূর্বে তালাক দেয়। তারপর থেকে মেয়েটি মায়ের সাথে নানা বাড়ীতে থাকে। সে স্থানীয় চকময়রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে অধ্যয়ণরত অবস্থায় জোর করে বিয়ে দেয়া হয়। বন্যা তার স্বামী রুবেল হোসেনকে নিয়ে নানার বাড়ীতে বেড়াতে আসে। সকলের অজান্তে গত শুক্রবার সন্ধ্যা আগে ওড়না গলায় জড়িতে ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁস দিতে আত্মহত্যা করে। খবর পেয়ে রাতেই থানা পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। আজ শনিবার বাদ যোহর তার স্বামীর বাড়ী খেড়শুকনা গ্রামে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন, মেয়েটির মা রেনুয়ারা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করেছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে বুঝা যাবে কিভাবে মেয়েটির মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com