বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মান্দায় যুবদলের সাথে সাবেক এমপি সামসুল আলমের শুভেচ্ছা বিনিময়

বুলবুল আহমেদ, নওগাঁঃ নওগাঁর মান্দা উপজেলা জাতীয়তাবাদী যুবদলের নেতৃবৃন্দের সাথে সাবেক এমপি সামসুল আলম প্রামানিকের শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় মান্দা উপজেলার দেলুয়াবাড়ীস্থ সামসুল আলম প্রামানিকের বাসভবনে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন নওগাঁ-৪ (মান্দা) আসনের সাবেক সাংসদ সামসুল আলম প্রামানিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডাঃ ইকরামুল বারী টিপু, সাবেক সহ-সভাপতি মনোজিৎ কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক ও প্রসাদপুর ইউনিয়নের চেয়ারম্যান বেলাল হোসেন খান, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক গোলাম সরোয়ার স্বপন, যুবদলের সাবেক সভাপতি মিজানুর রহমান নান্টু।

অন্যান্যের মধ্যে সাবেক যুগ্ম সম্পাদক এনামুল হক, আব্দুল মালেক, ওবায়দুল হক, দুলাল হোসেনসহ ১৪টি ইউনিয়ন থেকে আগত শতাধিক যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সামসুল আলম প্রামানিক বলেন, মান্দা উপজেলা যুবদলের এই আহ্বায়ক কমিটি একটি পকেট কমিটি। টাকার বিনিময়ে অবৈধ ভাবে এই কমিটি তৈরি করা হয়েছে।

তিনি বলেন যুবদল নেতৃবৃন্দও অবৈধ কমিটি প্রত্যাখ্যান করে অবিলম্বে তা বাতিল করে যোগ্য,ত্যাগি, রাজপথের সাহসী যুবনেতাদের নিয়ে কমিটি পুনঃগঠনের দাবি জানান।

 

নওগাঁর মান্দায় ৭ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

বুলবুল আহমেদ, নওগাঁঃ নওগাঁর মান্দায় ৭ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার (১৪ ই আগষ্ট) উপজেলার মান্দা সদর ইউপির সাহাপুর জংলীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিমের মা আঙ্গুরী বেগম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

ধর্ষক একই গ্রামের ফজলুর রহমানের ছেলে রাজমিস্ত্রি রকি হোসেন (২২)।

ভিকটিমের মা জানান, আমার মেয়ে কোঁচড়া বাদলঘাটা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। আমরা গরীব মানুষ। চুলে বাছাঁইয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে থাকি। আমি কাজে গেলে আমার মেয়েকে বাড়ীতে একা পেয়ে প্রতিবেশী চাচাতো ভাই রকি প্রলোভন দিয়ে তার চাচা নজরুল ইসলামের বাড়িতে নিয়ে যায়। এরপর ধর্ষক জোরপূর্বক টয়লেটের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে মেয়ে আমাকে ঘটনার বিষয়টি জানালে পুলিশের শরণাপন্ন হয়ে থানায় মামলা করি।

এব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) তারেকুর রহমান জানান, এঘটনায় ধর্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে। ধর্ষককে আটকের চেষ্টা চলছে।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com