রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে আপদকালীন সময়ে কৃষকদের বিনামুল্যে বীজ বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-নওগাঁর ধামইরহাটে আপদকালীন সময়ে কৃষকদের বিনামুল্যে বীজ বিতরণ করা হয়েছে। ৪ আগস্ট বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে সাম্প্রতিক বন্যা ও অতি বৃষ্টিতে কৃষি উৎপাদন অব্যাহত রাখতে উপজেলা পরিষদের এডিপি খাতের আওতায় আপদকালীন আমন বীজতলা তৈরীর জন্য ৭৫ জন কৃষকদের মাঝে ৫ কেজি বিনামুল্যে নাবী জাতের ব্রিধান-৩৪ নামক আমন ধানের বীজ বিতরণ করেন

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেলিম রেজার সভাপতিত্বে বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসাদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা কৃষি অফিসার সেলিম রেজা জানান, সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে বন্যা দেখা দিয়েছে, অতিবৃষ্টির কারণে ধামইরহাটের ৩৪ একর আউষের আবাদ নষ্ট হয়ে গেছে, তাই বন্যা ও বন্যা পরবর্তী আপদকালীন সময়ে কৃষকরা যাতে করে ধান চাষাবাদ করতে পারে সে লক্ষে এই বীজ প্রদান করা হচ্ছে ।

ধামইরহাটে মাদকসক পুলিশের হাতে আটক ফেন্সি কুইন চম্পা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি-নওগাঁর ধামইরহাটে মাদক নারী ব্যবসায়ী ফেন্সি কুইন শাহানাজ পারভীন চম্পা (৩৮) মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছে। ধামইরহাট থানার ওসি আবদুল মমিনের নেতৃত্বে এস. আই মহসীন আলী, এ.এস.আই শহীদুল্লাহ কায়ছারসহ সঙ্গীয় ৩ আগস্ট দিনব্যাপী অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ উপজেলার চকতিলন গ্রামের রকিবুল ইসলাম ওরফে অকিমুদ্দিনের স্ত্রী শাহানাজ পারভীন চম্পাকে আটক করে থানা পুলিশ। স্বামী প্রতিবন্ধী হওয়ায় স্ত্রী অবাধ মাদক ব্যবসা তেমন বাধা দিতে পারেন না প্রতিবন্ধী স্বামী।
আটককৃতকে মাদক আইনে ধামইরহাট থানা পুলিশ কোর্ট হাজতে প্রেরণ করেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com