মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

বরিশাল মহানগর বিএনপি নেতাসহ ১৬জন কারাগারে

বরিশাল সংবাদদাতা : বরিশাল মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদারসহ ১৬ নেতাকর্মীর জামিন বাতিল করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল রোববার দুপুরে বিএনপি নেতা-কর্মীরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে মেট্রোপলিটন আদালতের ম্যাজিস্ট্রেট বেগম নুসরাত জাহান এ আদেশ দেন। এ সময় মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর জিয়াউদ্দিন সিকদার, ফরিদ উদ্দিন, মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মেহেদি হাসান সোহেলসহ ১৬জন নেতাকর্মীর জামিন আদেশ বাতিল করা হয়।
৫ জানুয়ারীর নির্বাচন বাতিল ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে গৃহবন্দি করে রাখার প্রতিবাদে দেশব্যাপী অসহযোগ আন্দোলন কর্মসূচি পালন করে বিএনপি। কর্মসূচি চলাকালে বরিশাল নদীবন্দরে ঢাকাগামী লঞ্চে অগ্নিসংযোগ, বরিশাল-পটুয়াখালী মহাসড়ক নগরীর শহিদ আবদুর রব সেরনিয়াবাদ সড়কের ঢালে ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় পুলিশের দায়ের করা পৃথক দুটি মামলায় তাদের এ জামিন আবেদন বাতিল করা হয়।
আসামিপক্ষের মামলা পরিচালনা করেন, সাবেক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com