মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নীলফামারীতে ২৩ চীনা নাগরিক সহ নতুন করে আরও ৪৫ জন করোনায় আক্রান্ত

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধিঃ নীলফামারী উত্তরা ইপিজেডের ২৩ জন চীনা নাগরিক সহ পুরো জেলায় নতুন করে আরও ৪৫জন করোনায় আক্রান্ত হয়েছেন।শুক্রবার(১৭ জুলাই)রাতে সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা স্বাস্থ্য অধিদপ্তর ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের পাওয়া তথ্যে নতুন করে জেলায় আরও ৪৫জন করোনা ভাইরাসে আক্রান্তের বিষয়টি

নিশ্চিত হওয়া গেছে।জেলায় এ নিয়ে আক্রান্তের সংখ্যা ৫৮১ জন।নতুন করে ৪৫জন করোনা আক্রান্তের মধ্যে নীলফামারী উত্তরা ইপিজেডের ২৬ জন।তার মধ্যে ২৩ জন চীনা নাগরিকের মধ্যে এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ ১৮জন চীনা নাগরিক, কর্ড (বিডি) লিমিটেডের ৫জন চীনা নাগরিক সহ ৮জন।নীলফামারী পৌরসভার ৯ জনের মধ্যে কলেজপাড়ায় একই পরিবারের দুইজন, নিউ বাবুপাড়ায় একই পরিবারের ৩ জন,

নতুনবাজার কলোনীপাড়ায় ১ জন, বাড়াইপাড়ার ১জন সহ ২ নারী।ডিমলা উপজেলার ৬ জনের মধ্যে সোনালী ব্যাংক ডিমলা শাখায় কর্মরত ১জন সহ সদর ইউনিয়নে ২ জন,ডিমলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন নারী স্বাস্থ্যকর্মী, খগাখড়িবাড়ি ইউনিয়নের বন্দর খড়িবাড়ীতে ১জন,খালিশা চাপানী ইউনিয়নের ছোট খাতায় ১ জন, টেপাখড়িবাড়ি ইউনিয়নের দক্ষিন খড়িবাড়ির ১জন।

ডোমার উপজেলার ২জনের মধ্যে বটতলা এলাকার ১ জন,ছোট রাউতা চাকদাপাড়ার ১ জন। । সৈয়দপুর উপজেলায় ২জনের মধ্যে শহরের নিয়ামতপুর সরকারপাড়ায় ১জন ও মিস্ত্রিপাড়ার ১জন।উল্লেখ্যঃ এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৮১ জন।

নীলফামারী সদরে ২৬৮জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৭৫জন, ডিমলা উপজেলায় ৬০জন, ডোমার উপজেলায় ৫১জন ও কিশোরগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৯৪। চিকিৎস্বাধীন রয়েছেন ১৫১জন।মৃত্যু হয়েছে ২ নারীসহ ৯ জনের।
এছাড়া নীলফামারী উত্তরা ইপিজেডে ৫৫ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৯৭জন।

জলঢাকায় ইয়াবাসহ ৬ মাদক কারবারি গ্রেপ্তার

সুজন মহিনুল,বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় ইয়াবাসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।গ্রেপ্তারকৃতদের শুক্রবার(১৭জুলাই)বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার(১৬ জুলাই) রাতে উপজেলার বালাগ্রাম ইউনিয়নের সাইডনালা বাজার থেকে একই উপজেলার বগুলাগাড়ী বাবুল্লাপাড়ার মাজেদুল ইসলাম সাজু (৪২),মাথাভাঙ্গা এলাকার রুস্তম আলী(৪২),মুদিপাড়া এলাকার নরেশ চন্দ্র(৪৫),কিশোরগঞ্জ উপজেলার দক্ষিণ বড়ভিটা এলাকার ফারিকুল ইসলাম (৩৮), শহিদুল ইসলাম (৪৩) ও উত্তর বড়ভিটা ডাঙ্গাপাড়ার সামসুল হুদা (৩৭)।পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রাতে জলঢাকা থানা পুলিশ উক্ত এলাকায় অভিযান চালিয়ে মাদক কেনা বেচার সময় ওই ৬য় জনকে গ্রেপ্তার করেন। এসময় আটককৃতদের কাছ থেকে ৫০ পিস ইয়াব, মাদক কেনাবেচা কাজে ব্যবহৃত দুটি মোটর সাইকেল এবং চারটি মোবাইল ফোন জব্দ করা হয়।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান,গ্রেপ্তারকৃত ৬জন চিহ্নিত মাদক কারবারি। গ্রেপ্তারকৃতদের প্রত্যেককের বিরুদ্ধে জলঢাকা থানায় ৫টি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। আজ শুক্রবার(১৭ জুলাই)বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com