বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে প্রধানমন্ত্রী কর্তৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে অনুদানের চেক বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের অনুকূলে বরাদ্দকৃত অনুদানের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার বীর মুক্তিযোদ্ধা শহীদ হাফিজার রহমান মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে চেক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কবীর। এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, অধ্যক্ষ শফিকুল ইসলাম রতন, প্রভাষক মোছাঃ মহানুর রহমান প্রমুখ। অনুষ্ঠানে ১শ ৪১ জনের মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়। এদের মধ্যে শিক্ষকদের মধ্যে ৫ হাজার টাকা ও কর্মচারীদের মধ্যে ২ হাজার ৫শত টাকা করে মোট ৬ লক্ষ ১৭ হাজার ৫শত টাকা বিতরণ করা হয়।

শিবগঞ্জে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ভাতা কার্ড বিতরণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ রবিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়ন পরিষদে উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে নতুন অর্থ বছরের জন্য বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ভাতা কার্র্ড আনুষ্ঠানিক ভাবে বিতরণ করেন বিহার ইউপি চেয়ারম্যান মোঃ মহিদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য বজলার রহমান, ইউপি সচিব আলী আজম, উদ্যোক্তা খলিলুর রহমান আকন্দ সহ প্রমুখ।

শিবগঞ্জে ওসির সঙ্গে ড্র্রাগিষ্ট সমিতির মত বিনিময়

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বাংলাদেশ ক্যামিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি (বিসিডিএস) শিবগঞ্জ উপজেলা কমিটির নেতৃবৃন্দ শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামানের সঙ্গে রবিবার তার কার্যালয়ে উপজেলার জন সাধারণে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে ও করোনা ভাইরাসের কারণে জনসাধারণকে মাস্ক ব্যবহার, স্যানেটাইজার এবং ঘন ঘন হাত ধোয়া ও সার্বক্ষণিক ভাবে পরিস্কার পরিচ্ছন্ন রাখা সহ সার্র্বিক বিষয়ে মত বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপজেলা কমিটির সভাপতি ডা. মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, ডা. হামদান মন্ডল, ডা. রাজু মিয়, ডা. আবুল বাসার, ডা. নায়েব আলী খান, পরে নবাবগত থানা অফিসার ইনচার্জকে ফুলের শুভেচ্ছ জানানো হয়।

শিবগঞ্জে ৫ লক্ষ টাকা চুরির ঘটনায় ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশের ২৪ ঘন্টার অভিযানে চুরি যাওয়া ৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। পিতার ৩ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার জন্য ছেলে ও ছেলের বউ ৫ লক্ষ টাকা চুরির সাজানো নাটক, পুলিশের অভিযানে ভেস্তে যায়।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌর এলাকার বন্তেঘরী গ্রামের আফজাল হোসেনের ছেলে পান ব্যবসায়ী শাহিদুল ইসলাম ২০১৪ সালে বিএনপি জামায়াতের আন্দোলনের সময় পেট্রোল বোমা হামলায় নিহত হয়। সেই সময় মাননীয় প্রধানমন্ত্রী নিহতের পরিবারের জন্য ১০ লক্ষ টাকা অনুদান দেবার ঘোষনা দেন। অনুদানের ১০ লক্ষ টাকার মধ্যে নিহতের স্ত্রী সাবিনা ৫ লক্ষ ছেলে সামিউল ২লক্ষ ও পিতা আফজাল হোসেন ৩ লক্ষ টাকা গত কয়েক দিন আগে উত্তোলন করেন। এ দিকে শহিদুল ইসলাম নিহত হওয়ার পর আফজাল হোসেন তার ছোট ছেলে ওমর ফারুকের সাথে

সাবিনার বিয়ে দেয়। গত শুক্রবার ওমর ফারুক ও সাবিনা মিলে থানায় অভিযোগ করে যে, তাদের প্রধানমন্ত্রীর দেওয়া ৫ লক্ষ টাকা বাড়ী থেকে চুরি হয়েছে। চুরির অভিযোগ পাওয়ার পর থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান নিজেই তদন্ত শুরু করেন। এক পর্যায়ে গত শনিবার আফজাল হোসেনের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। তাদের জিজ্ঞাসাবাদে বেড়িয়ে আসে আসল রহস্য। ফারুক ও সাবিনা মিলে তার পিতার ৩ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার জন্য তারা ৫ লক্ষ টাকা চুরির ঘটনা সাজায়। তাদের ৫ লক্ষ টাকা স্থানীয় ব্যাংক এশিয়ায় জমা রাখে।

এব্যাপারে অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া টাকা চুরি হয়েছে শুনে আমরা অনুসন্ধান শুরু করি। আফজালের ছেলে ও ছেলের বউ কে জিজ্ঞাসাবাদ করে আসল রহস্য বেরিয়ে আসে। আফজাল হোসেনের ৩ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার জন্য তারা স্বামী-স্ত্রী মিলে এই চুরির ঘটনার নাটক সাজিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com