রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মহাদেবপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এনজিও কর্মীর মর্মান্তিকভাবে মৃত্যু

আইনুল ইসলাম, মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁয় অজ্ঞাত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটর সাইকেল আরোহী এনজিও’র সিনিয়র সুপারভাইজারের মর্মান্তিকভাবে মৃত্যু ঘটেছে। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি ঘটেছে ১ জুলাই বুধবার রাত ৮ টার দিকে নওগাঁর মহাদেবপুর উপজেলার হাটচকগৌরী নামক স্থানে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল জানান, নওগাঁর সদর উপজেলার বলিহার ইউনিয়নের বলিহার বাজারে অবস্থিত ”টিএমএসএস” নামের একটি এনজিও শাখায় সিনিয়র সুপার ভাইজার হিসাবে কর্মরত এমদাদুল হক (৩৮) ঘটনার সময় মোটর সাইকেল যোগে বলিহার থেকে হাপানিয়া বাজারে ভাড়া বাসায় ফেরার পথে নওগাঁ-রাজশাহী মহা-সড়কের হাটচকগৌরী নামক স্থানে পৌছালে নওগাঁ অভিমুখী মাছের ড্রামবাহী অজ্ঞাত একটি মিনি ট্রাক পেছন থেকে মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী এমদাদুল হক ছিটকে সড়কের উপর পরেন এবং ঐ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দূর্ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

দূর্ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে নওহাটামোড় ফাঁড়ি পুলিশ দূর্ঘটনাস্থলে পৌছে মৃতদেহ ও দূর্ঘটনা কবলীত মোটর সাইকেলটি উদ্ধার করলেও ঘাতক ট্রাকটি দূর্ঘটনা ঘটিয়েই পালিয়ে যাওয়ায় ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। নিহত এমদাদুল হক এর বাড়ি বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলায় বলে জানা গেছে। এ সংবাদ লেখার সময় তার গ্রামের নাম বা ঠিকানা জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com