শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

সস্ত্রীক ডিমলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সহ নীলফামারীতে আরও ৯ জন করোনায় আক্রান্ত।

জিটিবি নিউজঃ নীলফামারীর ডিমলা উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও তার স্ত্রী সহ জেলায় নতুন করে আরও ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।মঙ্গলবার(২৩ জুন) রাতে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব হতে ১৫ জুনের প্রেরিত ৩২টি নমুনা পরীক্ষায় এ তথ্য পাওয়া গেছে।
এ নিয়ে পুরো জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ৩১৪ জন।

নতুন করে ৯ জন করোনা আক্রান্তদের মধ্যে নীলফামারীর ডিমলা উপজেলায় ২ জন।তারা হলেন ডিমলা উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও তার স্ত্রী।জলঢাকা পৌরসভার কলেজপাড়ায় এক শিক্ষার্থী ও জলঢাকা পৌর এলাকার বগুলাগাড়ী এলাকার এক যুবক সহ দুইজন। কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের মাস্টারপাড়ায় একজন, বাহাগিলি ইউনিয়নের ডাঙ্গাপাড়ায় একজন সহ দুইজন। ডোমার উপজেলার পাঙ্গা মটকপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের একজন, মেলাপাঙ্গা এলাকার এক শিক্ষার্থী সহ ২ জন।

এছাড়াও ফলোআপ নমুনায় ডিমলা উপজেলার চিকিৎসাধীন একজনের পুনরায় পজেটিভ রিপোর্ট এসেছে।
উল্লেখ্য:- এ নিয়ে পুরো জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দাড়ালো মোট ৩১৪ জন। এর মধ্যে নীলফামারী সদরে ৯৮, জলঢাকা উপজেলায় ৬২, ডিমলা উপজেলায় ৪৯, সৈয়দপুর উপজেলায় ৪০, ডোমার উপজেলায় ৩৭ ও কিশোরগঞ্জ উপজেলায় ২৮ জন। মৃত্যু বরন করেছেন ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৫৮ জন। চিকিৎসাধীন রয়েছে ১৪৪ জন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com