বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:১৩ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

নওগাঁর মহাদেবপুরে চলাচলের রাস্তা বন্ধের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় আহত ৩

জিটিবি নিউজঃ নওগাাঁর মহাদেবপুরে পারিবারিক কোন্দলের জের ধরে একটি পরিবারকে বাঁশের বেঁড়া দিয়ে ও ৩ ফুট ড্রেন করে এশটি পরিবারকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। এ ঘাঁনার প্রতিবাদ করায় প্রতিপক্ষের লোকজন ৩জন কে পিটিয়ে আহত করেছে। আহতদেরকে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার মহাদেবপুর উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের পাঘা গ্রামে।

এ ব্যাপারে ওই অবরুদ্ধ পরিবারের গৃহকর্তা আলতাব হোসেন বাদী হয়ে ১০ জন কে বিবাদী করে থানায় মামলা দায়ের করেন। মামলা সূত্রে জানা গেছে, আলতাব হোসেন পৈত্রিকসূত্রে প্রাপ্ত হয়ে দীর্ঘ চল্লি¬শ বছর ধরে তার দখল ভুক্ত ও তপশীল বর্নিত জমিতে পিলার দিয়ে ঘর নির্মাণ করি বসবাস করছে এবং ১৬টি আমগাছ রোপণ করেছে। ওই জমির উপর দিয়ে তার পরিবার চলাচল করেও আসছে।

গত রবিবার হঠাৎই ওইগ্রামের আহাদ আলীর ছেলে শহিদ হোসেন (২৮),মৃত তামির উদ্দীনের ছেলে জিয়াউর রহমান (৪০), মৃত ইনছের আলীর ছেলে হারুন অর রশীদ (৪৬),মৃত আজিমুদ্দীনের ছেলে গোলাম মোস্তফা (৪৭), হাইবাবুর ছেলে শামসুদ্দীন (২৭) সহ সংঘবদ্ধ দল জোর করে তার বাড়ী যাওয়ার রাস্তায় প্রায় ৩ ফুট গভীর করে ড্রেন করে এবং তার পার্শ্বে বাঁশের বেঁড়া দিয়ে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়।

এ ঘটনায় আলতাব হোসেনের স্ত্রী হেলেনা পারভেন (২৬),তার মা দুলজান বিবি (৫৫) এবং বাবা আবেদ আলী (৬৫) রাস্তা বন্ধের প্রতিবাদ করতে গেলে সংঘবদ্ধদলটি তাদের মারপিট করে গুরুতর জখম করে। স্থানীয়রা ওইদিন আলতাব হোসেনের স্ত্রী হেলেনা পারভীন, আবেদ আলীর স্ত্রী দুলজান বিবি ও মৃত রফিক উদ্দীনের ছেলে আবেদ আলীকে গুরুত্বর জখম অবস্থায় মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গিয়ে ভর্তি করায়।

ওইগ্রামের আব্দুল মালেকের ছেলে মাফিদুলসহ অনেকেই জানান, প্রায় ৪০ বছর ধরে আলতাব হোসেন ৪০ শতক জমি ভোগদখল করে আসছেন। এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল ঘঁনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com