শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১১:১৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

শিবগঞ্জে ইসলামী ব্যাংক ১৫জন কর্মকর্তা করোনা আক্রান্ত “লকডাউন ব্যাংক”

জিটিবি নিউজঃ ১৫জন ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত হওয়ায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানগড় ইসলামী ব্যাংক লিমিটেড এসএমআই/ কৃষি শাখা বগুড়াকে লকডাউন করা হয়েছে। সোমবার (২২জুন) দুপুরে ব্যাংকের দরজায় লকডাউন সংক্রান্ত নোটিশ দেওয়া হয়।

জানা যায়, ব্যাংক কর্তৃপক্ষ স্বাক্ষরিত কাগজে বলা হয়েছে মহাস্থানগড় ইসলামী ব্যাংক শাখার ১৫জন কর্মকর্তা করোনা আক্রান্ত হওয়ায় পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা উপজেলা প্রশাসনের নির্দেশনায় লকডাউন রাখা হয়। এ বিষয়ে ইসলামী ব্যাংক মহাস্থানগড় শাখার শাখা ব্যবস্থাপক আব্দুল মাজেদ এর সাথে মুঠোফোনে কথা বলা হলে তিনি বলেন এ শাখার ৩৩জন কর্মকর্তা-কর্মচারী রয়েছে।

এর মধ্যে শাখার ১৫ কর্মকর্তারা করোনা আক্রান্ত হওয়ার কারণে সোমবার থেকে ইসলামী ব্যাংকের মহাস্থানগড় শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে। পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত এই শাখা বন্ধ থাকবে বলে আমাদের জানানো হয়েছে। বেশ ক’দিন হলো ওই ব্যাংকের কয়েকজন কর্মকর্তা করোনা উপসর্গ নিয়ে ভুগতেছিলেন।

তাদের সংগৃহীত নমুনা পরিক্ষার পর প্রাপ্ত ফলাফলে বাংলাদেশ ইসলামী ব্যাংক মহাস্থানগড় শাখার কোভিড-১৯ পজেটিভ হওয়ায় ব্যাংকের কর্তৃপক্ষের সাথে কথা বলে স্বাস্থ্যবিধি অনুসারে শাখাটি লকডাউন করার পরামর্শ দেয়া হয়েছে। শিবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি), এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌলি মণ্ডল উপস্থিতিতে এই লকডাউন কার্যকর করা হয়। উপস্থিত ছিলেন রায়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবীর এর সাথে কথা বললে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com