শনিবার, ৩০ মে ২০২০, ০৪:৪৮ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ক্যাটরিনাকেও ছাড়লেন না যুজবেন্দ্র

জিটিবি নিউজঃ সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহালের ভাঁড়ামি আজকের নতুন নয়।

এখন তো করোনাভাইরাসের কারণে খেলাধূলা সব বন্ধ, খেলোয়াড়দের হাতেও তাই অখণ্ড অবসর। এই অবসরে চাহাল যেন সামাজিক যোগাযোগমাধ্যমে আরও বেশি সরব হয়েছেন। খুনসুটি করে যাচ্ছেন সতীর্থদের সঙ্গে, অধিনায়কের স্ত্রীও চাহালের ফাজলামো থেকে রক্ষা পাচ্ছেন না। এবার বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ইনস্টাগ্রাম লাইভ সেশনে অনাহূত কমেন্ট করে হাসির খোরাক হয়েছেন এই স্পিনার।

ক্যাটরিনা কাইফের প্রতি চাহালের অনুরাগ আজকের নয়। এর আগে এক সাক্ষাৎকারে চাহাল জানিয়েছিলেন, ক্যাটরিনাকে পছন্দ করেন তিনি। ক্যাটরিনার হাসি দেখলে মুগ্ধ হয়ে যান। তারকাদের মধ্যে ক্যাটরিনার ওপরেই চাহালের ‘ক্রাশ’ রয়েছে।

সেই কথাগুলোই যেন নতুন করে আবারও সবাইকে জানান দিলেন এই রিস্ট স্পিনার। ক্যাটরিনার ইন্সটাগ্রাম লাইভ সেশনে কমেন্ট করলেন, ‘হাই ম্যাম।’ আর দশজন আমজনতার সঙ্গে চাহালের এই কমেন্টটা বড্ড বেমানান ঠেকেছে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কাছে। হাসাহাসিও কম হচ্ছে না।

কয়েক দিন আগে নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিও পোস্ট করেছিলেন আনুশকা। ভিডিওতে দেখা যায় ঘরে বসে কাল্পনিক ভাবে ব্যাটিংয়ে নামা কোহলিকে চার ছয় মারার উৎসাহ দিয়ে যাচ্ছেন তিনি। ঘরে থাকতে থাকতে বিরক্ত কোহলিকে মানসিকভাবে চাঙ্গা রাখার সেই ভিডিওতেই উটকো এক আবদার করে বসেন চাহাল।

আনুশকার কাছে দেবর হিসেবে নিজের দাবিটা জানিয়েছিলেন চাহাল, ‘ভাবী আপনি বলে দিন, চাহালকে ওপেনিং নামাও, চাহালকে ওপেনিং নামাও। ভাই হয়তো আপনার কথা শুনবে।’

কোনো কোনো ক্ষেত্রে চাহালের অতি-তৎপরতা বিরক্তির কারণ হচ্ছে অনেকরই। তাঁর ভাঁড়ামোপূর্ণ ব্যাপার–স্যাপার দেখে অনেকে চাহালকে একহাত নিতে ছাড়েননি।

কিছুদিন আগে ইনস্টাগ্রামে চাহালকে ‘ভাঁড়’ বলেই মন্তব্য করেছিলেন দক্ষিণ আফ্রিকান তারকা এবি ডি ভিলিয়ার্স। ক্রিস গেইল রীতিমতো খেপেই গিয়েছিলেন কিছুদিন আগে। চাহালকে অত্যন্ত বিরক্তিকর তকমা দিয়েছেন। তিনি ভারতীয় লেগিকে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে ব্লক করারও হুমকি দিয়েছেন।

এই করোনার সময় সামাজিক যোগাযোগমাধ্যমে চাহালকে আর নিতে পারছিলেন না গেইল। বিরক্তির চরমে উঠেই তিনি মন্তব্য করেছিলেন, ‘চাহাল তুমি এবার দয়া করে সামাজিক যোগাযোগমাধ্যমকে রক্ষে কর। তোমাকে আমি আর নিতে পারছি না। এবার তোমাকে আমি ব্লক করব।’

আরেক সামাজিক যোগাযোগের প্ল্যাটফর্ম ‘টিকটকে’র কাছে নাকি সরাসরিই চাহালকে ব্লক করার আবেদন করেছেন গেইল, ‘আমি টিকটককে বলেছি তোমাকে ব্লক করে দিতে। সত্যিই বলছি। তুমি অত্যন্ত বিরক্তিকর হয়ে উঠেছ। এ মুহূর্তে তোমার উচিত সামাজিক যোগাযোগমাধ্যম ছেড়ে দিয়ে এটিকে বাঁচানো। আমরা সবাই তোমাকে দেখতে দেখতে অতিষ্ঠ হয়ে উঠেছি। এবার তোমাকে আমি ব্লক করব। তোমাকে এ জীবনে আমি আর দেখতে চাই না।’

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com