সোমবার, ০১ Jun ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মেয়ের জন্য রান্না শিখছেন তানিয়া

জিটিবি নিউজঃ টিভি তারকা তানিয়া হোসেন মা হওয়ার পর এটাই তাঁর প্রথম মা দিবস। নিজে মা হওয়ার পর মাকে নিয়ে অন্য রকম একটি অনুভূতি তৈরি হয়েছে তাঁর। তাঁর ও শিল্পী বাপ্পা মজুমদারের মেয়ের নাম অগ্নিমিত্রা মজুমদার পিয়েতা। তার জন্য রান্না শিখছেন তানিয়া।

বাইরে ঘুরে বেড়াতে ভালোবাসতেন তানিয়া। তবে মা হওয়ার সময় থেকে এখন পর্যন্ত ঘরেই কাটাচ্ছেন তিনি। তিনি বলেন, ‘আমার জন্য লকডাউন ও স্বাভাবিক জীবনের কোনো ব্যবধান নেই। সন্তানের বয়স মাত্র ৫ মাস। তার খাওয়া, ঘুম, গোসল, তাকে দেখাশোনাতেই আমার সময় চলে যায়। বাইরে যাওয়ার সময় আমার হয় না। এখন বাচ্চার সঙ্গেই সবচেয়ে ভালো সময় কাটে।’তবে তানিয়ার কাছে এই লকডাউনের সবচেয়ে আনন্দের ব্যাপারটি ছিল সন্তানের বাবা পুরোটা সময় বাড়িতে তাদের সঙ্গে সময় কাটিয়েছেন, যা সচরাচর হয় না। তিনি বলেন, ‘আমাদের সময় খুব ভালো কেটেছে। আমরা দুজনই তাকে কাছে পেয়েছি। আর বাচ্চাকে নিয়ে আমরাও খুব রিচার্জড।’

কখনোই রান্নার ধারেকাছে ঘেঁষতেন না তানিয়া। কিন্তু এই লকডাউনে ইউটিউব দেখে বেশ কিছু রান্না শিখে ফেলেছেন তিনি। সন্তান বড় হলে মায়ের রান্না খেতে চাইবে। সে জন্য বেশ কিছু রান্না শিখেছেন তানিয়া। বর বাপ্পা মজুমদার সেগুলো খুব পছন্দ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com