সোমবার, ০১ Jun ২০২০, ১২:২৬ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

দুজনের বন্ধুর মতো সম্পর্ক

জিটিবি নিউজঃ সম্পর্কে কারিনা কাপুর সারা আলী খানের বাবার স্ত্রী, যাকে বলে সৎমা। কিন্তু এই দুজনের সম্পর্কে মা-মেয়ে কম, বন্ধু বেশি। কারিনা কাপুরের শোতে এসেছিলেন ২৪ বছর বয়সী সারা। সেখানে কারিনা কাপুর সারা আলী খান ও তাঁর ভাই ইব্রাহীম আলী খানের ভূয়সী প্রশংসা করেন। কারিনা একাধিকবার বলেন, তৈমুরের মতোই তাঁরা দুজনেই কারিনার পরিবারের অংশ। তাঁরা দুজনই শিক্ষায়, রুচিতে, জ্ঞানে, গুণে, আচরণে সব দিক থেকে পতৌদি পরিবারের ঐতিহ্য বহন করছে। আর তাঁদের নিয়ে কারিনার অনেক গর্ব।

কারিনা বলেন, ২০১৪ সালে সারা যখন কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে যায়, তখন সাইফ আলী খানের মতো কারিনারও মন খারাপ হয়েছিল। কারিনা সারাকে বলেন, ‘তোমরা দুজনই তোমাদের বাবার হৃদয়ের খুব কাছের। তাই তুমি যখন মুম্বাই থেকে নিউইয়র্ক গেলে, তোমার বাবার খুব মন খারাপ। সাইফ খুবই ঘরকুনো। ও পরিবারের সবাইকে নিয়ে থাকতে ভালোবাসে। পরিবারের সব সদস্য একসঙ্গে বসে খায় আর গল্প করে, একটা ইরানি যৌথ পরিবারের মতো, সেটিই সাইফের সবচেয়ে প্রিয় সময়। শুধু সাইফ কেন, তুমি যাবার সময় আমারও মন খারাপ হয়েছিল।’

অন্যদিকে সারা আলী খানও দারুণ ‘বেবো’ভক্ত। কলম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে সারা ইতিহাস ও রাষ্ট্রবিজ্ঞানের ওপর পড়াশোনা করেন। ভালো ছাত্রী হলেও চোখ ছিল বলিউডে। তাই চার বছরের কোর্স তিন বছরেই সম্পন্ন করেন। আর এক বছর চার মাস লেগেছে ওজন ঝরিয়ে একেবারে ফিটফাট হতে। সব রকম প্রস্তুতি নিয়ে তারপরই দেশে ফিরে বলিউডে পা রাখেন তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com