শনিবার, ৩০ মে ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ধামইরহাটে করোনার ঝুকি নিয়ে প্রতিবন্ধী সন্তানকে খুঁজছে বৃদ্ধ বাবা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ ভালো হোক মন্দ হোক, বাবা আমার বাবা-পৃথিবীতে বাবার চেয়ে আপন, আর আছে কেবা’ মুনিষীদের এই চিরন্তন সত্য কথা যেন আজিবনই সত্য। তেমনি এক দৃষ্টান্ত বৃদ্ধ বাবার ছেলেকে খোঁজা।

প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সাধারণ মানুষ যখন গৃহবন্দি, ঠিক সেই সময় করোনা ভাইরাসের ঝুকি নিয়ে সন্তানকে খুজে ফিরছেন বৃদ্ধ বাবা তমেজ উদ্দিন। এ বিষয়ে ধামইরহাট থানায় জি.ডি করেছে ভুক্তভোগী বাবা। জি.ডি নম্বর-২৫২, তারিখ-০৯/০৫/২০২০।

জানা গেছে, ধামইরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডভুক্ত মালাহার গ্রামের তমেজ উদ্দিনের মানসিক ভারসাম্যহীন ও বাক প্রতিবন্ধী ছেলে আবু বক্কর সিদ্দিক (৩০) প্রায় ৩ মাস পূর্বে বাড়ী থেকে নিরুদ্দেশ হয়। সেই থেকে সন্তানকে  দিনরাত রাস্তায় রাস্তায়-বিভিন্ন দোকানে ও গ্রাম গঞ্জে সন্তানের খোজ করছেন বাবা তমেজ উদ্দিন।

বাবা তমেজ উদ্দিন জানান, সম্প্রতি জয়পুরহাটে জেলা ইজমেতা হতে বাড়ী এসে পরদিন আবার বাড়ী থেকে বের হয়ে আর বাড়ী ফিরে আসেননি, এক কাপড়ে (লুঙ্গি-গেঞ্জি পড়ে) বাড়ী থেকে চলে যাওয়ায় আজও ছেলেকে খুজছি।

করোনা ভাইরাসের ঝুকি নিয়ে কেন রাস্তায় বের হয়েছেন এমন প্রশ্নের উত্তরে বাবা তমেজ উদ্দিন বলেন, বাবা আমার চেলে কালা হোক আর বোবা হোক সেতো আমার আদরের ছোট সন্তান, ছেলেকে খুজতে গিয়ে আমার মরন হলেও সমস্য নেই, তবুও ছেলেকে না নিয়ে বাড়ী ফিরব না।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com