শনিবার, ৩০ মে ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

পুরোনো প্রেমিকের কাছে ফিরছেন দীপিকা

জিটিবি নিউজঃ ১৯৫২ সালের ছবি ‘বাইজু বাওড়া’। মিনা কুমারী ও ভরত ভূষণ অভিনীত ছবিটি সে সময় বক্স অফিস হিট হয়। এবার এই ছবির রিমেক করতে চান পরিচালক সঞ্জয় লীলা বানসালি। আর মিউজিক্যাল এই ছবিতেই বানসালির চাই পুরোনো এই প্রেমিকযুগলকে। দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর তাঁর প্রথম পছন্দ।

এমন খবর করছে ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা। তবে বানসালি, রণবীর কাপুর কিংবা দীপিকা এ বিষয়ে এখনো কিছুই বলেননি। কিছুদিন আগেই মারা গেছেন রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। স্বভাবতই শোক এখনো কাটেনি কাপুর পরিবারের। তাই নতুন ছবি নিয়ে এই মুহূর্তে তিনি মুখও খুলবেন না।

তবে ওই গণমাধ্যমের দাবি, তারা এ বিষয়ে জোর অনুসন্ধান চালিয়েছে। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন জুটি একসঙ্গে পর্দায় আনতে ইচ্ছুক এই ছবির সংশ্লিষ্ট ব্যক্তিরা। আর ভক্তরাও নাকি তাঁদের আবার পর্দায় দেখতে ব্যগ্র। তাই ঠিক এই জুটিকেই কাজে লাগিয়ে একটা জাদু দেখাতে চান বানসালি। যদিও বানসালির গতানুগতিক জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে এবারও কাজে লাগাবেন কি না, তা নিয়ে সন্দেহ আছে।

রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন ‘বাচনা এ হাসিনো’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র মতো ছবি উপহার দিয়েছেন। তবে তাদের শেষ ছবি ‘তমশা’ ছিল বক্স অফিস ফ্লপ। তবে এসব ছাপিয়ে আসল খবর হলো সূত্র বলছে, এবার বানসালির ছবিতে রণবীর কাপুর আর দীপিকা পাড়ুকোনকেই দেখা যাবে। এই সাবেক জুটিই আবার পর্দায় আসতে চলেছেন।

বানসালি এখন কাজ করছেন ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবি নিয়ে। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন আলিয়া ভাট। গত বছর নভেম্বরে ছবির শুটিং শুরু হয়। শুটিংয়ের কাজ আরও বাকি। করোনাভাইরাসের কারণে আপাতত শুটিং বন্ধ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com