বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

মানবপাচারের দ্রুত বিচারে সাত ট্রাইব্যুনাল গঠন

মানব পাচার বিষয়ক অপরাধের দ্রুত বিচার কার্যক্রম শুরু হয়েছে। সাতটি বিভাগীয় শহরে সাতটি ট্রাইব্যুনাল গঠন করে বিচারকও নিয়োগ দেওয়া হয়েছে।

গতকাল রবিবার ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, রংপুর, সিলেট ও বরিশালের জন্য গঠন করে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ দেওয়া হয়।

সুপ্রিম কোর্টের পরামর্শক্রমে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগের আদেশ জারি করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ।

চাঁপাইনবাবগঞ্জের জেলা ও দায়রা জজ মো. লিয়াকত আলী মোল্লাকে রাজশাহী, কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক (জেলা জজ) এম এ আউয়ালকে খুলনা, কক্সবাজারের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক (জেলা জজ) মো. নূর ইসলামকে রংপুর, ব্র্রাহ্মণবাড়িয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মো. সাইফুর রহমানকে সিলেট, চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক (জেলা জজ) জান্নাতুল ফেরদৌসকে চট্টগ্রাম, ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক  জেলা জজ) কাজী আবদুল হান্নানকে ঢাকায় ও ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক (জেলা জজ) মো. মঞ্জুরুল হোসেনকে বরিশানের মানব পাচার অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। অবিলম্বে বিচারকদের কাজে যোগদানের জন্য বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com