বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

‘বেদের মেয়ে জোসনা’ ছবির প্রযোজক আব্বাস উল্লাহ মারা গেছেন

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বেদের মেয়ে জোসনা চলচ্চিত্রের প্রযোজক আব্বাস উল্লাহ মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (১৮ জানুয়ারি) আব্বাস উল্লাহ নিজ বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। আব্বাস উল্লাহ স্ত্রী-সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আব্বাস উল্লাহ ছিলেন দেশীয় সিনেমার অন্যতম সফল প্রযোজনা প্রতিষ্ঠান আনন্দমেলা চলচ্চিত্রের একজন কর্ণধার। মতিউর রহমান পানুর সঙ্গে যৌথভাবে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি পরিচালনা করতেন তিনি।

আনন্দমেলা চলচ্চিত্রের ব্যানারে ‘বেদের মেয়ে জোসনা ’, ‘পাগল মন’, ‘মনের মাঝে তুমি’, ‘মোল্লাবাড়ির বউ’, ‘জ্বী হুজুর’সহ অনেক দর্শকপ্রিয় সিনেমা নির্মিত হয়েছে। ব্যক্তিগতভাবে প্রযোজনার পাশাপাশি অসংখ্য চলচ্চিত্রে তিনি অভিনয়ও করেছেন আব্বাস উল্লাহ।

‘বেদের মেয়ে জোসনা ’ ছবির নায়ক ইলিয়াস কাঞ্চন আব্বাস উল্লাহর মৃত্যুতে শোক জানিয়ে বলেন, আমাদের সিনেমা একজন সজ্জন ব্যক্তিকে হারাল। আমি তার রুহের মাগফেরাত কামনা করি।

আব্বাস উল্লাহর বাবা ছিলেন সাবেক বনানী পৌরসভার চেয়ারম্যান। তার নামেই রাজধানীর বনানীতে চেয়ারম্যান বাড়ির নামকরণ করা হয়েছে।

আব্বাস উল্লাহর মৃত্যুতে চলচ্চিত্র পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। চলচ্চিত্র প্রযোজকদের নেতা খোরশেদ আলম খসরু বলেন, আব্বাস উল্লাহ ছিলেন একজন সিনেমা অন্তঃপ্রাণ মানুষ। তিনি সিনেমার চাকা সচল রাখতে নিয়মিতভাবেই টাকা লগ্নি করেছেন। নিজে অভিনয়ও করতেন। বছর দুই ধরে তিনি শারীরিকভাবে অসুস্থ ছিলেন। কাউকে চিনতে পারতেন না। তার মৃত্যু ঢাকাই সিনেমার জন্য অপূরণীয় ক্ষতি। আমরা দোয়া করি আল্লাহ যেন আব্বাস উল্লাহ সাহেবকে জান্নাত দান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com