শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও দোহারের আফরোজা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ কর্মকর্তার তালিকায় ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন আফরোজা আক্তার রিবা। তিনি দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত আছেন। ঢাকা জেলা প্রশাসক ও শিক্ষক-শিক্ষিকা, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারী বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক ও সদস্যসচিব জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দোহার উপজেলা প্রশাসনে বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তারা বলেন, প্রশাসনিক কর্মকর্তা হিসেবে আফরোজা আক্তার রিবা একজন কর্মদক্ষ ব্যক্তি। তাঁর কর্মদক্ষতার কারণেই তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও হয়েছেন। এ ছাড়া দোহারের শিক্ষা ক্ষেত্রসহ মানবিক বিভিন্ন কর্মকাণ্ডে তাঁর ব্যতিক্রমী উদ্যোগ ছিল প্রশংসা করার মতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকার প্রকল্প আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত দ্ররিদ্র পরিবারের শিশু-কিশোরদের শিক্ষার জন্য আশ্রয়ণের অভ্যন্তরে শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের কার্যক্রম শুরু করেও তিনি আলোচনায় আসেন।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা বলেন, যেকোনো স্বীকৃতিই ভালো কাজের প্রেরণা হিসেবে কাজ করে। প্রশাসনিক কর্মকর্তা হিসেবে শুধু নয়, প্রশাসনিক গণ্ডির বাইরেও একজন সাধারণ মানুষ হিসেবে মানুষের পাশে থাকার চেষ্টা করি সব সময়। চলে গেলেও ভালো কাজের জন্য মানুষ যাতে মনে রাখে সে চিন্তা-চেতনা নিয়ে কাজ করার চেষ্টা করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335