সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা হলো না রিয়ালের

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : লা লিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠা হলো না রিয়াল মাদ্রিদের। গতকাল শনিবার ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে বেটিসের সাথে গোলশূন্য ড্র করেছে রিয়াল।

প্রধামার্ধের মাত্র ৬ষ্ঠ মিনিটে বেনজেমার শট রুখে দেন বেটিস গোলরক্ষক। এর দুই মিনিট পরেই গোল করেন হ্যাজার্ড। কিন্তু অফসাইডের কারণে বাতিল হয়ে যায় গোলটি।

এরপর ৩৬তম মিনিটে সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হন জিদানের শিষ্যরা। দানি কারভাহালের পাসে পা ছোঁয়াতে ব্যর্থ হন বেনজেমা।

বিরতির আগে শেষ মিনিটে এগিয়ে যেতে পারত বেতিস। তবে কর্নারের বিনিময়ে দলকে রক্ষা করেন রিয়ালের গোলরক্ষক কোর্তোয়া। এ সময় কোর্তোয়াকে একা পেয়েও ডি-বক্সের অনেকটা বাইরে থেকে উঁচু করে শট নেন বেতিসের লোরেন মোরোন। তবে গোলরক্ষক কোর্তোয়া বলে হাত ছুঁইয়ে দিলে লক্ষ্যভ্রষ্ট হন এই ফরাসী লেফটব্যাক।

দ্বিতীয়ার্ধের ৬১তম মিনিটে ভালো একটি সুযোগ মিস করেন রিয়ালের ব্রাজিলিয়ান মিডফিল্ডার রদ্রিগো। এর তিন মিনিট পর রিয়াল গোলরক্ষককে একা পেয়েও সহজ গোলের সুযোগ মিস করেন বেটিসের ফেরলঁদ মঁদিও।

খেলার শেষ দিকে ৮২তম মিনিটে আবারও দূরপাল্লার জোরালো শটে চেষ্টা করেছিলেন বেতিসের ফরাসি ফরোয়ার্ড নাবিল ফেকির। এবারও কর্নারের বিনিময়ে তা রুখে দেন কোর্তোয়া।

বাকি সময়ে আর কোনো গোল করতে না পারলে ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল। তবে রিয়ালের পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার স্বপ্ন শুধু স্বপ্নেই থেকে যায়।

১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। কিন্তু সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে দ্বিতীয় স্থানে থাকতে হলো রিয়ালকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335