মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

কোটি টাকার হেরোইনসহ দুই যুবক ধরা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকা মূল্যের এক কেজি হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা  সড়কের জামতলা এলাকা থেকে গতকাল শনিবার (২ নভেম্বর) রাতে গ্রেপ্তার করা হয় তাদেরকে।

গ্রেপ্তাররা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যাণপুর মহল্লার রফিকুল ইসলামের ছেলে সাদেক হোসেন (২৭) ও আব্দুর রহিমের ছেলে মিলন আহমেদ (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের কমান্ডার এএসপি আজমল হোসেন বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশেষ সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের জামতলা এলাকায় অবস্থান গ্রহণ করে। এ সময় দুই যুবক মোটরসাইকেলযোগে জামতলা এলাকার রোকেয়া অটোমেটিক রাইস মিলের পূর্ব দিকে এলে তাদের কাছে  হোরোইন পাওয়া যায়। এ সময় ওই হেরোইনসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

আজমল হোসেন আরো বলেন, বাদামী রঙের দুই প্যাকেটে উদ্ধার এক কেজি হেরোইনের আন্তর্জাতিক বাজার মূল্য এক কোটি টাকা। তাদের কাছে থেকে জব্দ করা হয় একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোনসেট, তিনটি সিমকার্ড, দুইটি মেমোরি কার্ড ও ৮০০ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবের কাছে মাদকদ্রব্য ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

গ্রেপ্তারদের রাতেই সদর থানায় সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335