সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

ইয়াবা দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেল দুই যুবক

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : হবিগঞ্জের মাধবপুরে ইয়াবা ট্যাবলেট দিয়ে প্রতিপক্ষকে মাদক মামলায় ফাঁসাতে গিয়ে নিজেরাই ফেঁসে গেছে দুই যুবক। হবিগঞ্জ গোয়েন্দা পুলিশের হাতে তারা ৩০৪ পিস ইয়াবাসহ ধরা পড়ে। এর মাঝে সেলিম মিয়া নামে এক যুবক মঙ্গলবার সন্ধ্যায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে এই ঘটনা স্বীকার করেছে।

হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, মাধবপুর উপজেলার ভেঙ্গাডোবা গ্রামে একটি হত্যাকে কেন্দ্র করে ওই গ্রামের রুস্তম আলীর ছেলে আব্দুল হাইর সঙ্গে লাল মিয়ার ছেলে ফজলুল হকের চরম বিরোধ দেখা দেয়। আব্দুল হাই ফজলুল হককে ঘায়েল করতে মাধবপুর উপজেলার ভেঙ্গাডোবা গ্রামের গাজীউর রহমানের ছেলে আব্দুল কাদির (৩৫) ও একই গ্রামের মিছির আলীর ছেলে সেলিম মিয়া (৩৪) কে ভাড়া করে। তাদেরকে আব্দুল হাই ৩০৪ পিস ইয়াবা দিয়ে ফজলুল হকের ব্যাগে রাখার জন্য ২ লাখ টাকার চুক্তি করে।
গোয়েন্দা সূত্রে এই খবর জানতে পেরে হবিগঞ্জ ডিবি পুলিশের একটি টিম সোমবার বিকেলে মাধবপুর উপজেলার সাহেব বাড়ি গেট এলাকা থেকে আব্দুল কাদির ও সেলিম মিয়াকে ৩০৪ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

পরে পুলিশের কাছে তারা ভাড়াটে হিসাবে ২ লাখ টাকার বিনিময়ে এই কাজ করতে যায় বলে জানায়। মঙ্গলবার সন্ধ্যায় সেলিম মিয়াকে আদালতে হাজির করা হলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুল হুদার কাছে ১৬৪ ধারায় জবানবন্দিতে সেই এই ঘটনা স্বীকার করে।

আবুল কালাম আজাদ আরো জানান, এই ঘটনার মূল নায়ক আব্দুল হাইকে গ্রেপ্তারে অভিযান চলছে। তিনি নিজে বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই আসামি ও আব্দুল হাইকে আসামি করে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।

হবিগঞ্জের আদালত পরিদর্শক আল আমিন ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের সত্যতা নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335