সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

বগুড়ায় কমিনিটি পুলিশিং ডে পালিত

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : ‘‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় বগুড়ায় জেলা পুলিশের উদ্যোগে কমিনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ অক্টোবর) সকালে বগুড়া জেলা পুলিশের আয়োজনে শহীদ খোকন পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শহীদ টিটু মিলনায়তনে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মিলিত হয়।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য বগুড়া-৫ আলহাজ্ব হাবিবর রহমান। তিনি বলেন,আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা পুলিশের দায়ীত্ব পাশাপাশি পুলিশকে সহযোগিতা করার জন্য কমিউনিটি পুলিশিং কাজ করে যাবে। ন্যায় পরায়নতার সাথে কাজ করতে হবে। সুন্দর পুলিংশ ব্যবস্থা গড়তে হবে।

জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক শাহাদৎ আলম ঝুনুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ,কমিউনি পুলিশিং জেলা সমন্বয় কমিটির সভাপতি দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক লালু, বগুড়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি মাসুদুর রহমান মিলন,সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রুহুল আমিন বাবলু, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক প্রমূখ ।

এ ছাড়াও র‌্যালি ও আলোচনা সভায়  বিভিন্ন ইউনিয়ন থেকে আসা কমিউনিটি পুলিশিং সদস্য এবং স্কুল-কলেজের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী-পেশার লোকজন অংশগ্রহণ করেন। আলোচনা শেষে চিত্রাংকন প্রতিযোগিতার পুরস্কার বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335