বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

১১ টাকার ডিল, ১ টাকা গেম, বিগ সেল, বিশাল ডিসকাউন্ট

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : এক দিনের ইভেন্টে থাকছে ৭০ লাখেরও অধিক পণ্য, সঙ্গে বিশাল ডিসকাউন্ট। থাকছে ১১ টাকা ডিল, প্রি-সেল ডিসকাউন্ট, ১ টাকা গেম, ডাবল টাকা ভাউচার, শেক শেক ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার। থাকছে রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত বিগ সেল টাইম। দারাজের মগ, টি-শার্ট, চাবির রিংসহ অন্যান্য আকর্ষণীয় অফারও থাকছে।

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতো আয়োজন করছে ইলেভেন ইলেভেন (১১.১১) ক্যাম্পেইন। আগামী ১১ নভেম্বরের একদিনের এই ক্যাম্পেইনে থাকছে অভূতপূর্ব কিছু অফার। দারাজের প্যারেন্ট কোম্পানি আলিবাবা গ্রুপ ২০০৯ সালে এটি শুরু করেছিল। যা বাংলাদেশে ২০১৮ সালে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়।

ইলেভেন ইলেভেন বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে’র তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়। ১১.১১ সিঙ্গেল ডে ক্যাম্পেইনে ক্রেতাদের আমন্ত্রণ করার জন্য আবারো প্রস্তুত দারাজ। এবারের আয়োজনে এমন কিছু চমক থাকছে যা বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রি আগে কখনও দেখেনি। এবারের ইভেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, বিডি২৪লাইভ ও আইস টুডে।

১১ নভেম্বর বিশেষ বিশেষ ব্র্যান্ডের ওপর সেলারদের পক্ষ থেকে প্রথমবারের মতো থাকছে ফ্রি ডেলিভারি। ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে আয়োজন করা হয়েছে প্রি-সেল ক্যাম্পেইন। যা চলবে ১ থেকে ১০ নভেম্বর পর্যন্ত। যেখানে তারা ১১.১১ ক্যাম্পেইনের চেয়েও কম মূল্যে উপভোগ করতে পারবে নির্ধারিত কিছু পণ্য।

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার। ১ নভেম্বর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ১,০০০ টাকা) এবং ইউসিবি, মার্কেন্টাইল ও ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় (ক্যাপ: ২,০০০ টাকা)।

এছাড়া ১১ নভেম্বর থেকে ১৫ নভেম্বের পর্যন্ত বিকাশের মাধ্যমে দারাজে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ১৫ শতাংশ পর্যন্ত (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com