শুক্রবার, ১০ Jul ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

মৌসুমী বিজয়ী হলে পদত্যাগ করবেন অন্য বিজয়ীরা: রুবেল

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ প্যানেলের সভাপতি মিশা সওদাগর বিজয়ী না হলে এই প্যানেল থেকে অন্য পদে বিজয়ীরা পদত্যাগ করবেন।

বুধবার (২৩ অক্টোবর) বিকেলে মিশা-জায়েদ প্যানেলের পরিচিতি সভা এবং সংবাদ সম্মেলন অনুষ্ঠানে এমনটাই মন্তব্য করেছেন অভিনেতা রুবেল। এছাড়া অনুষ্ঠানে সভাপতি পদে মিশা সওদাগরকে বিজয়ী করতে প্রতিশ্রুতিবদ্ধ করা হয়েছে শিল্পীদের।

অনুষ্ঠানে রুবেলের মন্তব্যের সঙ্গে একমত পোষণ করেন অন্য সহ-সভাপতি প্রার্থী খল অভিনেতা ডিপজল। এসময় উপস্থিত ছিলেন মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচন করা প্রার্থী এবং শতাধিক শিল্পী।

পুরো প্যানেলের পাশাপাশি একটি সভাপতি পদে জয়ের ব্যাপারে মিশা-জায়েদ প্যানেলের বেশি জোর ও জয়ী না হলে পদত্যাগের আগাম হুমকির কারণ অনুসন্ধানে জানা গেছে, এবারের নির্বাচনে শুধুমাত্র মিশা-জায়েদ একটি পূর্ণাঙ্গ প্যানেল দিতে সক্ষম হয়েছে। তবে এই প্যানেলের বিপক্ষে শুধুমাত্র কার্যত প্রতিদ্বন্দ্বিতা করছেন সতন্ত্র সভাপতি প্রার্থী চিত্রনায়িকা মৌসুমী। তাই পুরো প্যানেলের বিজয় মোটামুটি নিশ্চিত হলেও এই একটি পদ নিয়ে বেশ চিন্তায় আছেন মিশা-জায়েদ প্যানেল।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com