সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন

শেরপুরে ইয়াবাসহ দুই স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিনগত রাতে পৌরশহরের উত্তরসাহা পাড়া এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এসময় তাদের শরীর তল্লাশি করে বিশ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- পৌরশহরের শ্রীরামপুরপাড়া এলাকার আব্দুল লতিফের ছেলে ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসবকলীগের শেরপুর পৌর কমিটির সাবেক সভাপতি মো. তরিকুল ইসলাম (৩৬) ও পাশের নয়াপাড়া এলাকার ইব্রাহীম হোসেনের ছেলে স্বেচ্ছাসেবকলীগের কর্মী মো. শাহানুর আলম রাসেল (৩৫)।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতোয়ার রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। এমনকি তারা এ উপজেলা ছাড়াও আশপাশের জেলা-উপজেলায় মাদকের বড় বড় চালান পরিবহনের কাজও করে থাকেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে শহরের উত্তরসাহা পাড়া এলাকায় ইয়াবাসহ রকমারি মাদকদ্রব্য বিক্রি করছিলেন- গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে তাদের হাতে গ্রেফতার করা হয়। এসময় তরিকুলের শরীর তল্লাশি করে আট পিচ ও তার সহযোগি রাসেলের শরীর তল্লাশি করে বারো পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় আজ শুক্রবার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335