শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৯:৫৯ অপরাহ্ন

নোটিশঃ
Welcome To Our Website...

বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ এক স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : বগুড়ার শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ স্বেচ্ছাসেবকলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১৬অক্টোবর) রাতে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের গাড়ীদহ দশমাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ইয়াবাসহ গ্রেফতার হওয়া ওই নেতার নাম মো. আসাদুজ্জামান বেলাল (৩২)। তিনি জেলার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে। এছাড়া তিনি আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে রয়েছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, পুলিশি অভিযানে গ্রেফতার হওয়া আসাদুজ্জামান বেলাল একজন বড় ধরণের মাদক ব্যবসায়ী। একইসঙ্গে নিজেও মাদক সেবন করেন। তিনি আশপাশের জেলা-উপজেলায় ইয়াবা ট্যাবলেটসহ রকমারি মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রি করেন। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে উক্ত স্থানে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছেন-গোপনে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার শরীর তল্লাশী করে ৫১পিচ ইয়াবা ট্যাবলেটও উদ্ধার করা হয়।

এদিকে উপজেলার বনমরিচা গ্রামে অভিযান চালিয়ে চার জুয়াড়িকেও গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার (১৬ অক্টোবর) রাতে এই অভিযান পরিচালিত হয়।
গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শহিদুল ইসলাম (৪২), একই গ্রামের মৃত নঈমুদ্দিনের ছেলে হাবিবর রহমান মন্ডল (৭০), আফজাল শেখের ছেলে আশরাফ শেখ (৪২) ও গনি মন্ডলের  ছেলে কফিল মন্ডল (৩৫)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুুরে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com