শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

বাড়িতে ঢুকে চেয়ারম্যানকে গুলির ঘটনায় আটক ৪

নিজস্ব প্রতিবেদক: বাড়িতে ঢুকে নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করার ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিনগত রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

শনিবার ভোর সোয়া ৬টার দিকে শিবপুর থানা সংলগ্ন নিজ বাসার ড্রইং রুমে ঢুকে শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ খানকে গুলি করেন সন্ত্রাসীরা। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে প্রবীণ এ রাজনিতিকের ওপর সন্ত্রাসী হামলায় পর থেকে পুরো উপজেলায় থম থমে অবস্থা বিরাজ করছে।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার  বলেন, ঘটনার পর থেকে শিবপুর থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ ও ঢাকা মহানগর পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে চারজনকে আটক করে। আহত উপজেলা চেয়ারম্যানের সঙ্গে কথা বলেছি। তিনি সুস্থ হয়ে থানায় অভিযোগ দেবেন। বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।

এদিকে উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান হারুনুর রশিদ খানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সংসদ। রোববার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ বিক্ষোভ হয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335