শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৪ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

কুমিল্লায় জমি নিয়ে বিরোধে প্রাণ গেলো মুক্তিযোদ্ধার

আরিফ আজগর, কুমিল্লা ব্যুরোঃ
কুমিল্লায় ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রাম থেকে আব্দুর রহমান নামের এক মুক্তিযোদ্ধার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারি)  সকালে মরদেহটি উদ্ধার করা।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের কান্দুঘর গ্রামের ফসলের মাঠে মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে এসপ মুক্তিযোদ্ধা আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে মুক্তিযোদ্ধা আবদুর রহমানের ভাই করিম মিয়া ও তার ছেলেরা বাড়ির দক্ষিণ পাশের জমির আইল মেরামত করতে যান।
এ সময় প্রতিবেশী কামাল হোসেন ও তার ভাই মো. বাবুর সঙ্গে তাদের কথা-কাটাকাটি হয়। বিবাদ শুরু হলে এগিয়ে যান আবদুর রহমান। এ সময় তাকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর আঘাতে মুক্তিযোদ্ধা আবদুর রহমান ঘটনাস্থলেই আবদুর রহমানের মৃত্যু হয়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত কামাল হোসেন ও তার স্বজনরা পলাতক রয়েছপ।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওপ্পেলা রাজু নাহা বলেন, ময়নাদন্তের জন্য লাশ মর্গে  পাঠানোর প্রস্তুতি চলছে। ‘আমরা ঘটনার তদন্ত করছি। ঘটনার সাথে জড়িতদের আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com