মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

গাজীপুরে কৃষক আব্দুল মান্নান হত্যা মামলায় প্রধান আসামীকে গ্রেফতাররে দাবীতে মানববন্ধন

গাজীপুরঃ
গাজীপুররে কালয়িাকরৈ উপজলোর মাঝুখান এলাকায় গত শনবিার আব্দুল মান্নানকে হত্যা মামলায় অভযিুক্ত প্রধান আসামীসহ অন্যদরে গ্রফেতাররে দাবীতে বক্ষিোভ করছেে এলাকাবাসী । বৃহস্পতবিার দুপুরে মাঝুখান বাজারে এ মানববন্ধন করা হয় ।এসময় প্রায় আধা ঘন্টা সফপিুর-লস্করচালা আঞ্চলকি সড়ক অবরোধ করে রাখে বক্ষিোভকারীরা । এতে র্দীঘ যানযটে ভোগান্ততিে পড়ে এই সড়কে চলাচলকারীরা ।
উল্লখ্যে-গাজীপুররে কালয়িাকরৈে জমি সংক্রান্ত বরিােধকে কন্দ্রে করে শনবিার আব্দুল মান্নান(৬৫) নামরে এক কৃষকে পটিয়িে হত্যা করা হয় ।নহিতরে ছলেে বাদী হয়ে কালয়িাকরৈ থানায় মৌচাক ইউনয়িন আওয়ামী লীগরে দপ্তর সম্পাদক সলেমি হোসনেকে প্রধান আসামী করে হত্যা মামলা দায়রে করনে।
এ ঘটনায় কালয়িাকরৈ উপজলো যুব মহলিা লীগরে যগ্ম-আহবায়ক আফরোজা আক্তার ঝুমুরকে আটক করছেে পুলশি ।
নহিত আব্দুল মান্নান গাজীপুররে কালয়িাকরৈ উপজলোর মাঝুখান গ্রামরে মৃত হযরত আলীরে ছলেে ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com