রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় জিটিবি নিউজ এর সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ছাগল চুরি করে সিএনজিতে করে পালানোর চেষ্টা, কারাগারে ৪

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লার মুরাদনগরে ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার অভিযোগে চারজনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। পরে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের কামাল্লা গ্রামের সড়কের পাশে এ চুরির ঘটনা ঘটে।

আসামিরা হলেন-জেলার চান্দিনা উপজেলার তীরচর গ্রামের মিজান মিয়ার ছেলে মো. আরিফ (২৫), বেলাশ্বর গ্রামের সুন্দর আলীর ছেলে জামাল হোসেন (৩২), একই গ্রামের আব্দুল রশিদের ছেলে আজিজুল (২৬) ও মনিপুর গ্রামের আবদুল মোতালেব মিয়ার ছেলে সানাউল্লাহ (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে কামাল্লা গ্রামের সড়কের পাশে একটি ছাগল বাঁধা ছিল। এসময় চারজন ছাগলটি তুলে নিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশায় করে পালানোর চেষ্টা করেন। এসময় ছাগলের মালিক শরিফুল ইসলাম বুঝতে পেরে মোটরসাইকেল নিয়ে তাদের ধাওয়া করেন। এক পর্যায়ে উপজেলার চন্দনাইল বাজার এলাকায় স্থানীয়রা তাদের আটক করেন। পরে তারা আবারো পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উত্তেজিত জনতা তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় তাদের কাছ থেকে দুটি ছাগল জব্দ করা হয়।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান  বলেন, মামলা দায়ের শেষে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com