শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

হবিগঞ্জ শহরে দুই কলেজছাত্রকে কুপিয়েছে দুর্বৃত্তরা

জিটিবি নিউজ টুয়েন্টিফোর : হবিগঞ্জ শহরের রাজনগর এলাকায় রবিবার রাতে ২ কলেজ ছাত্রকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করেছে একদল দুর্বৃত্ত। আশঙ্কাজনক অবস্থায় ওই দুই কলেজ ছাত্রকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

গতকাল রবিবার রাত ১১ টায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শায়েস্তাগঞ্জ উপজেলার মহলুল সুনাম গ্রামের বাবুল মল্লিক এর পুত্র শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র নেছার মল্লিক অন্তু (১৮) ও একই উপজেলার নুরপুর গ্রামের আব্দুল কাইয়ূমের পুত্র হবিগঞ্জ বৃন্দাবন সরকারী কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র প্রান্ত (১৭) এর সাথে দীর্ঘদিন ধরে তাদের বন্ধু একই উপজেলার সুরাবই গ্রামের তোফাজ্জুল চৌধুরীর পুত্র মাহিন চৌধুরীর পূর্ব বিরোধ চলে আসছিল। রবিবার রাতে নেছার মল্লিক অন্তু ও প্রান্ত প্রয়োজনীয় কাজে হবিগঞ্জ শহরে আসে। এ সুযোগে রাত ১১ টায় হবিগঞ্জ শহরের রাজনগরের বদরুন্নেছা হাসপাতাল সংলগ্ন এলাকায় মাহিন চৌধুরীসহ একদল দূবৃত্ত তাদের উপর হামলা চালিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে। স্থানীয়রা উদ্ধার করে অন্তু ও প্রান্তকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, পূব বিরোধের জের ধরে এই হামলার ঘটনা ঘটেছে। পুলিশ অপরাধীদেরকে ধরতে অভিযান পরিচালনা করছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335