শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

গুড়ায় আ.লীগ নেতাকে মারধর করে স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার

গুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের এক সদস্যকে মারধর করায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগসহ তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

মারধরের শিকার আওয়ামী লীগ নেতা আল আমিন বাদী হয়ে বুধবার দুপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান মাহমুদের বিরুদ্ধে এ অভিযোগ করেন।

অভিযোগ থেকে জানা যায়, পূর্ব-বিরোধের জের ধরে ১২ আগস্ট সকালে আওয়ামী লীগ নেতা আল আমিনকে শহরের একটি হোটেলের ভেতর মারধর করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুলতান মাহমুদ।

এ ঘটনায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুলতান মাহমুদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন করেন আল আমিন।

পরে সুলতান মাহমুদের বিরুদ্ধে সংগঠনিক ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি টিআইএম নুরুন্নবী তারিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমানের কাছে সুপারিশ করেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অভিযুক্ত সুলতান মাহমুদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থার সিদ্ধান্ত নেন। তাদের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার রাতে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের দফতর সম্পাদক মশিউর রহমান স্বাক্ষরিত এক পত্রে সুলতান মাহমুদকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মাহমুদ বলেন, চাকরি দেয়ার কথা বলে আল আমিন আমার এক আত্মীয়ের কাছ থেকে ৪ লাখ ৫০ হাজার টাকা নিয়েছেন। কিন্তু তাকে চাকরি দিতে ব্যর্থ হন তিনি। এছাড়া ব্যক্তিগতভাবে আমার কাছ থেকে ৭০ হাজার টাকা ধার নিয়েছেন। এসব টাকা ফেরত চাওয়ায় আল আমিন আমাকে গালাগালি করে। এ সময় তার সঙ্গে আমার হাতাহাতির ঘটনা ঘটে। কিন্তু আল আমিনের মিথ্যা অভিযোগের ভিত্তিতে আমাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে ধুনট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম বলেন, আল আমিনের অভিযোগটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে দোষীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335