বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

এমপিদের টেলিফোন বিল বাকি কোটি টাকার ওপরে

গত ২০১১-১২ অর্থ-বছর পর্যন্ত সংসদ সদস্যদের এক কোটির টাকার ওপরে টেলিফোন বিল বকেয়া রয়েছে। এসব টেলিফোন বিল সংসদ সচিবালয়ের মাধ্যমে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানিকে (বিটিসিএল) সমন্বয় করতে বলেছে সংসদীয় কমিটি। রবিবার (৩০ সেপ্টেম্বর) সংসদ ভবনে অনুষ্ঠিত সরকারি হিসাব কমিটির বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ২০১১-১২ অর্থ বছরের হিসাবের ওপর মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রকের নিরীক্ষা প্রতিবেদনে ২০১২-১৩ আর্থিক সাল পর্যন্ত অন্তর্ভুক্ত অডিট আপত্তিদ নিয়ে আলোচনা হয়।

বৈঠকের কার্যপত্র থেকে জানা যায়, ২০১১-১২ অর্থবছর পর্যন্ত বিটিসিএল সংসদ সদস্যদের কাছে বকেয়া টেলিফোন বিল বাবদ এক কোটি ১৪ লাখ ৮ হাজার টাকা পাবে। বিল বকেয়া থাকলে সংযোগ বিচ্ছিন্ন করার নিয়ম থাকলেও গুরুত্বপূর্ণ বিবেচনায় সংযোগ কাটা হয়নি।

সংসদ সচিবালয় থেকে জানানো হয়, কমিটির বৈঠকে অনাদায়ী টাকা সংসদ সচিবালয়ের সঙ্গে যোগাযোগ করে বিটিসিএলকে সমন্বয় করে নিতে বলা হয়েছে।

বৈঠকে বিটিসিএল জানায়, বিল বাকি রাখা সংসদ সদ্যদের তাদের বকেয়া পরিশোধ করতে চিঠি দিয়ে তাগিদ দেওয়া অব্যাহত রয়েছে।

কমিটির সভাপতি মহীউদ্দীন খান আলমগীরের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য মো. আব্দুস শহীদ,  মো. শামসুল হক টুকু, মইন উদ্দীন খান বাদল, রেবেকা মমিন, ওয়াসিকা আয়েশা খান ও আক্কাস আলী সরকার অংশ নেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335