বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

কালাইয়ে রোকেয়া হায়দার মেমোরিয়াল একাডেমীর নবীণ বরণ,ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অনলাইন ডেস্কঃ জয়পুরহাট জেলার কালাই উপজেলার মোসলেমগঞ্জ রোকেয়া হায়দার মেমোরিয়াল একাডেমীতে নবীণ বরণ, বার্ষিক ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের পরিচালক মোঃ কামরুল আলম ও সঞ্চালনায় করেন ব্রিলিয়ান্ট কোচিং একাডেমী পরিচালক রেজোয়ান নবী রানু ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ উদয়পুর ইউনিয়নের সাধারণ সম্পাদক আ. ফ. ম. নয়ন চৌধুরী।   তিনি বলেন, “সুশিক্ষায় জাতির মেরুদন্ড, তা শিশু’দের হাসিতে বহি প্রকাশ ঘটেছে।”

আর দেখুনঃ কালাইয়ের ছোট্ট তূর্ণার সাফল্য

স্বাগত দিক নির্দেশনামুলক বক্তব্য দেন চক মানিকপুর আমিনিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও রেজাউল করিম, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক মোসলেমগঞ্জ হাট শাখার মহাব্যবস্থাপক রতন বিশ্বাস,  ক্ষেতলাল ছাঈদ আলতাফুন্নেছা ডিগ্রী কলেজের প্রভাষক তানজির আহমেদ সাকিব, অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মহান উদ্দীনসহ অন্যান্য শিক্ষক মন্ডলী।

আরও উপস্থিত ছিলেন স্থানীয় সুশীল সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবক বৃন্দ।  পরে নবাগত শিক্ষার্থীদের বরণ, বার্ষিক ফলাফল ঘোষণা শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।এ সময় কৃষি ব্যাংকের ম্যানেজার রতন বিশ্বাস সকল ক্লাসের ১ম,২য় ও ৩য় স্থান অধিকারীদের হাতে উৎসাহ পুরস্কার প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com