শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।

বগুড়ার শাজাহানপুরে যৌন হয়রানীর দায়ে ২ বখাটের ১৫দিনের কারাদন্ড

অনলাইন ডেস্কঃ অাজ সকালে বগুড়ার শাজাহানপুরে দশম শ্রেণি পড়ুয়া এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির দায়ে ২ বখাটের ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বুধবার সকালে নির্বাহী ম্যাজিট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
দন্ডপ্রাপ্তরা অাসামিরা হলো শাজাহানপুর উপজেলার বি-ব্লক রহিমাবাদ এলাকার নুরুল ইসলামের পুত্র রিয়াদুল ইসলাম (১৮) এবং একই এলাকার গোলাম রব্বানীর পুত্র জুবায়ের (১৭)।
ভ্রাম্যমান আদালতের পেশকার রুহুল আমিন ইন্দোবাংলার প্রতিনিধিকে জানান, বখাটে যুবকেরা দীর্ঘদিন যাবত মেয়েটিকে বিভিন্ন ভাবে যৌনহয়রানী করে আসছিল। এমনকি মেয়েটির ছবির মুখের অংশটুকু অন্য একটি নগ্ন ছবির সাথে যুক্ত করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও পোষ্ট করে। এতেও খান্ত না হয়ে যৌনহয়রানীর পরিমান বেড়ে গেলে মেয়েটি বগুড়া শাজাহানপুর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করে।অাজ বুধবার সকাল সাড়ে ১০টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান শাজাহানপুর থানা পুলিশের সহায়তায় বি-ব্লক এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন। অভিযানকালে বি-ব্লক বৃ-কুস্টিয়া সড়কের মাথায় ওই ছাত্রীকে যৌন হয়রানি করার সময় ২ বখাটে যুবককে হাতে নাতে অাটক করে এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদের প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com