মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

কিশোরগঞ্জের পুলিশ সুপার আনোয়ার হোসেন খান পাচ্ছেন বিপিএম পদক

অনলাইন ডেস্কঃ দায়িত্ব পালনে সাহসীকতা এবং জনগণের জান-মাল রক্ষায় গুরুত্বপূর্ন অবদানের জন্য বাংলাদেশ পুলিশ পদক ২০১৮ পাচ্ছেন কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান পিপিএম।

“জঙ্গি ও মাদক প্রতিকার, পুলিশ সপ্তাহের অঙ্গিকার” এই স্লোগান নিয়ে আগামী ৮ জানুয়ারী থেকে শুরু হতে যাওয়া পুলিশ সপ্তাহের উদ্ভোদনি দিনে তাকে এই পদক দেওয়া হবে। রাজারবাগ পুলিশ লাইন মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশের প্যারেডে সালাম গ্রহন করবেন এবং পদক তুলে দিবেন।

২০১৬ সালের ৭ জুলাই ঈদুল ফিতরের দিনে শোলাকিয়া ঈদগা মাঠের চেকপোষ্টে জঙ্গি হামলার পর জঙ্গীদের বিরুদ্ধে প্রতিরোধে সরাসরি নেতৃত্ব দেন পুলিশ সুপার আনোয়ার হোসেন খান। তার যোগ্য ও দক্ষ নেতৃত্বে কিশোরগঞ্জ জেলা পুলিশ অপরাধ দমন ও আইনশৃঙ্খলা রক্ষায় উল্লেখ যোগ্য ভূমিকা রেখে আসছে।
তাছড়া মাদক দমন ও নিয়ন্ত্রনেও তার উল্লেখযোগ্য অবদান রয়েছে।
একজন সৎ ও পরিচ্ছন্ন ইমেজের পুলিশ কর্সকর্তা হিসাবে জেলায় তার সুনাম সর্বত্র। এর আগে ২০১৫সালে কর্মদক্ষতার জন্য প্রেসিডেন্ট পুলিশ মেডেলে (পিপিএম) ভূসিত হন তিনি।

বিগত বছরে অপরাধ দমনে সাহসিকতা ও কর্মদক্ষতার জন্য মোট ১৮২ জন পুলিশ সদস্যকে বিপিএম ও পিপিএম পদক দেওয়া হচ্ছে। সাহসীকতার জন্য ৩০ জনকে এবং সেবার স্বীকৃতি সরূপ ২৮ জনকে দেওয়া হচ্ছে পুলিশ পদক বিপিএম।
আর সাহসীকতার জন্য ৭১ জনকে দেওয়া হবে প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম)।
সেবার স্বীকৃতি হিসাবে ৫৩ জন পাচ্ছেন একই পদক।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com