মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন নবজাতকের চিকিৎসায় ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নতুন সেবা ট্রাকচাপায় রিকশাচালকের মৃত্যু

সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা ক্রীড়াবিদদের

সোশ্যাল মিডিয়ায় এই সব ক্রিকেটারদের যাতায়াত প্রতিনিয়ত। নতুন বছরে যে সেখানে নতুন কিছু থাকবে সেটাই স্বাভাবিক। ২০১৮কে এক এক জন এক এক রকমভাবে বরণ করে নিলেন। আর সেই সব সেলিব্রিটি ক্রিকেটারদের উৎসবে মিশে গেল ক্রিকেটপ্রেমীরাও। কেউ বিভিন্ন সাজে ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন আবার কেউ ভিডিও বার্তায়। কিন্তু নতুন বছরে প্রিয় ক্রিকেটারদের থেকে শুভেচ্ছা পেয়ে আপ্লুত তাঁদের ফ্যানরা।

এই মুহূর্তে স্বস্ত্রীক দক্ষিণ আফ্রিকায় রয়েছেন বিরাট কোহালি। লক্ষ্য দীর্ঘ সিরিজ। তার মাঝেই অনুষ্কার শর্মার সঙ্গে সেলফি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানালেন ভারত অধিনায়ক। বীরেন্দ্র সহবাগ তো মুখে না শুভেচ্ছা জানালেন সাজ পোষাকে। সঙ্গে স্ত্রী। তাঁর বার্তা এল হিন্দিতে। রবি শাস্ত্রীর সময় কাটল ডিজেতে। আর সেই ছবি পোস্ট করেই শুভেচ্ছা এল বিরাটদের কোচের তরফে।

বাদ গেলেন না হরভজন থেকে ভিভিএস লক্ষ্মণ, অশ্বিন থেকে রজার ফেডেরার। সেই তালিকায় রয়েছে ক্যারোলিনা মারিন থেকে সাইনা নেহওয়াল। এর মধ্যেই হরভজন ও সাইনা ভিডিও বার্তায় শুভেচ্ছা জানালেন।

View image on Twitter

View image on Twitter

View image on Twitter

View image on Twitter

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com