মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন

নোটিশঃ
Gtbnews24.com এর হেড অফিস স্থানান্তর করা হয়েছে। বতর্মান ঠিকানাঃ মাঝিড়া,শাজাহানপুর,বগুড়া।
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরে করোনায় একজনের মৃত্যু পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান এবং জরিমানা ব্রাহ্মণবাড়িয়ার এম.পি মোকতাদির স্বপরিবারে করোনা আক্রান্ত দিনাজপুরে তাপমাত্রা ১১.৯ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে করোনায় আরও ৩৪ জন আক্রান্ত শ্রীপুরে বিএনপি’নেতাকে গঠনতন্ত্র ছাড়াই বহিষ্কারের দাবিতে সংবাদ সম্মেলন  শ্রীপুরে জমি দখলকে কেন্দ্র করে  পুলিশের ওপর হামলা  গ্রেফতার ২, পৃথক দুটি মামলা শ্রীপুরে জমি সংক্রান্ত বিরোধে বিধবা নারীকে গাছে বেঁধে নির্যাতন চলাচলের রাস্তা বন্ধ  বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব নয়টি সংগঠনের ৫০ আবৃত্তি শিল্পী অংশ নিবে  ব্রাহ্মণবাড়িয়ার ৪৫ ভাগ মানুষ টিকা নিয়েছেন

জন্মদিনে ভক্তদের বিশেষ বার্তা দিলেন বিদ্যা, দেখুন ভিডিও

আগেই জানিয়েছিলেন, জন্মদিনটা একেবারে একান্তে কাটাতে চান। কোনও হইহই, জমকালো পার্টি থেকে শত হস্ত দূরে বিদ্যা বালন। কিন্তু জন্মদিন হিসেবে সেলিব্রেট না করলেও, দিনটাকে তো উদ্‌যাপন করতেই হয়!

আসলে, ১ জানুয়ারি বিদ্যা বালনের জন্মদিন। এ দিন ৩৯ বছর পূর্ণ করলেন বলিউড অভিনেত্রী। রবিবার রাতেই তাঁর জুহুর বাড়িতে ছোট্ট পার্টির আয়োজন করেছিলেন স্বামী সিদ্ধার্থ রায় কপূর। পরিচালকের পরিবারের সদস্যদের সঙ্গে বিদ্যার বাবা-মাও গিয়েছিলেন সেই পার্টিতে।

এই পার্টি ছিল এক ঢিলে দুই পাখির মতো। অর্থাত্, জন্মদিন তো বটেই, সঙ্গে বর্ষবরণও ছিল লক্ষ্য। তাই ছোট্ট অথচ থিম পার্টিতে বেশ জমজমাট আসর বসেছিল বিদ্যাদের।

পার্টিতে ঢুকছেন বিদ্যা ও তাঁর স্বামী সিদ্ধার্থ রায় কপূর। ছবি: টুইটারের সৌজন্যে।

জন্মদিনের পার্টির জন্য সাজগোজ করতে করতেই ফ্যানেদের জন্য বিশেষ ভিডিও বার্তা পোস্ট করেছেন বিদ্যা। ২০১৮ সালে কী নিয়ে আশাবাদী অভিনেত্রী? সে কথা বলতে গিয়েই বিদ্যা বলেছেন, ‘বাঁচো, আর বাঁচতে দাও’। একই সঙ্গে বিদ্যার অনুরোধ, মানুষের গুণাগুণ বিচার না করে ভালবাসতে।

সোশ্যাল মিডিয়ায় বিদ্যার এই ভিডিও কিন্তু পোস্ট হতেই ভাইরাল হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com