মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

ডোমার রেলস্টেশন থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

আলমগীর হোসেন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমার রেলস্টেশনের টয়লেট থেকে তাহেরুল ইসলাম(৫৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম।
শনিবার (২৭ মে) সকাল ৬ টার দিকে ডোমার ফায়ার সার্ভিস’র সহযোগীতায় মরদেহ উদ্ধার করে ডোমার রেল স্টেশন কর্তৃপক্ষ। জানা যায়, মৃত তাহেরুল ইসলাম ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের গনির স্কুল ডাঙ্গাঁপাড়া এলাকার মৃত ফজল উদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঁচামাল ব্যবসায়ী ছিলেন।
মৃত তাহেরুল ইসলামের পরিবার সদস্যরা জানান, শুক্রবার ব্যবসার কাজে বিরামপুর যাওয়ার জন্য দুপুরে বাড়ী থেকে বের হন। সর্বশেষ শুক্রবার রাতে মোবাইলে বাড়ীতে কথা হয় । এরপর শনিবার সকাল ৬ টার পর ডোমার রেলস্টেশন থেকে ফোনে মৃত্যুর খবর পেয়ে রেলস্টেশন ছুটে আমরা। মৃত তাহেরুল ইসলাম দীর্ঘদিন যাবত হার্টের সমস্যায় ভুগছিলেন বলে জানায় পরিবারের লোকজন।
ডোমার রেল স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, জৈনেক ব্যক্তি রেল স্টেশনের টয়লেটের ভিতরে পড়ে ছিলেন। সকাল ৬টা ১০মিনিটে ফায়ার সার্ভিসের লোকজন এসে টয়লেটের দরজা কেটে মরদেহ উদ্ধার করেন তারা। পরে মৃতের পকেট থেকে জাতীয় পরিচয়পত্র পেয়ে পরিবারকে খবর দেয়া হয়েছে। জানা গেছে, তিনি পেশায় একজন কাচাঁমাল ব্যবসায়ী।
এ ব্যাপারে সৈয়দপুর জিআরপি থানার উপ পরিদর্শক মনিরুজ্জামান বলেন, কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335